ত্রিনয়ণীর মতো আপনিও কি দেখতে পারেন ভবিষ্যত, তাহলে আপনি বিশেষ গুণের অধিকারী


Odd বাংলা ডেস্ক: জনপ্রিয় বাংলা সিরিয়াল ত্রিনয়নীর অসাধারণ ক্ষমতার জন্য এই সিরিয়ালের কনসেপ্টটি বাকি পাঁচটা সিরিয়ালের তুলনায় অনেকটাই আলাদা। দৈনন্দির জীবনে চলার পথে অনেক সময়েই কি এমন হয়ে থাকে যে, ভবিষ্যতে কী হতে চলেছে তা আগে থেকেই আঁচ করতে পারেন আপনি। সহজ ইংরেজিতে একে ইনসটিংক্ট (Instinct) বলা হয়ে থাকে। মনস্তাত্বিকরা একে অনেকসময়ে কো-ইনসিডেন্ট বলে ব্যাখ্যা করেন। 

অনেক ক্ষেত্রে এমন হয় যে, শুধুমাত্র নিজের ক্ষেত্রেই নয়, আপনার পরিচিত কারওর বিষয়েও যদি আপনি এমন কিছু মন্তব্য করেন, তা মিলে গেল। জ্যোতিষশাস্ত্রবিদরা ছাড়া ভবিষ্যত সম্পর্কে কোনও মন্তব্য করা সাধারণ মানুষের ক্ষমতা নয়। তবে ভবিষ্যত নিয়ে যদি আপনি সঠিক বচন বাতলে দিতে পারেন তাহলে আপনি হলেন এক বিরল গুণের অধিকারী। প্যারাসাইকোলজির ভাষায় এই গুণকে বলা হয় 'এক্সট্রা সেনসুয়াল পারসেপশন'। 

আপনার যদি এইসব গুণ বা লক্ষ্যণগুলি থাকে, তাহলে আপনারও 'এক্সট্রা সেনসুয়াল পারসেপশন' রয়েছে। জেনে নিন কী কী সেই লক্ষ্যণ বা গুণ-
  • কোনও কারণ ছাড়াই ভোর রাতের দিকে আপনার ঘুম ভেঙে যায়। এটা এক-আধদিন নয়। প্রায় প্রতিদিনই হয়ে থাকে।
  • আপনার নিজের জীবনে কোনও দুঃখ না থাকলেও, কারওর দুঃখ আপনি চোখে দেখতে পারেন না। আপনি খুব সহজেই অনের দুঃখে বেশি কাতর হয়ে পড়েন। 
  • আপনার ষষ্ঠ ইন্দ্রিয় খুবই জাগ্রত। আপনার মনের মধ্যে আগাম ঘটনার কোনও পূর্বাভাস তৈরি হতে থাকে।
  • আপনি অতিরিক্ত মাত্রায় দুঃস্বপ্ন দেখেন। আর সেই স্বপ্নে আপনি প্রায়শই বিপদের সম্মুখীন হন।
  • অনেক দিন ধরেই মনের মধ্যে একটা সুপ্ত প্রত্যাশা রয়েছে, যা একপ্রকার অসম্ভব। কিন্তু আচমকাই একদিন দেখলেন মনের মধ্যে থাকা বাসনা ধীরে ধীরে বাস্তবায়িত হতে শুরু করেছে।
Blogger দ্বারা পরিচালিত.