শনিবার এই খাবারগুলি খেলে শনিদেবের তীর্যক দৃষ্টি পড়তে পারে আপনার ওপর


Odd বাংলা ডেস্ক: শনিদেবকে তুষ্ট করতে না পারলে তাঁর তীর্যক দৃষ্টি পড়তে পারে আপনার ওপর অন্তত এমনটাই বলা হয় হিন্দু শাস্ত্র অনুসারে। আর তাই আপনি যদি চান যে, শনিদেবের কৃপাদৃষ্টি আপনার ওপর বজায় থাকুক, তার জন্য মেনে চলুন এই নিয়মগুলি। শনিদেবকে তুষ্ট করতে শনিবার এই খাবারগুলি একেবারেই এড়িয়ে চলুন।

১) আমের আচার- ডালের পাতে একটুখানি আমের আচার হলে যেন জমে যায় দুপুরের খাবার। কিন্তু শনি দেবকে প্রসন্ন করতে শনিবার কখনওই খাবেন না আচার। বলা হয় শনিবার আচার খেলে আপনার উপর ঘনিয়ে আসতে পারে ভয়ানক আর্থিক ক্ষতি। সেই সঙ্গে টাকা-পয়সা সংক্রান্ত অন্যান্য সমস্যাও মাথা চাড়া দিয়ে উঠতে পারে।

২) মুসুর ডাল- শনি দেবকে প্রসন্ন করতে চাইলে শনিবার করে কখনওই খাবেন না মুসুর ডাল। সেইসঙ্গে প্রতি শনিবার নিয়ম করে শনি মন্ত্র জপ করুন। জ্যোতিষশাস্ত্র অনুসারে শনিবার করে এই ডালট খেলে জন্মকুষ্ঠিতে শনি গ্রহের অবস্থানে পরিবর্তন আসতে শুরু করে, যার ফলে অর্থনৈতির ক্ষতি হওয়ার আশঙ্কা বেড়ে যায়। পাশাপাশি নানারকম বিপদ আপনার দিকে ওত পেতে থাকতে পারে।
৩) মদ- বলা হয় শনি দেব সুরাপান একেবারেই পছন্দ করেন না। তাই শনিবার করে কখনওই মদ্যপান করা উচিত নয়। এমনটা করলে জীবনে নেমে আসতে পারে অশান্তির কালো ছায়া। সেইসঙ্গে জীবনও দুর্বিষহ হয়ে উঠতে পারে। শুধু তাই নয় কর্মজীবনেও সম্মানহানীর আশঙ্কা দেখা দিতে পারে।

৪)কালো তিল- শাস্ত্রজ্ঞরা বলেন প্রতি শনিবার কালো তিল বীজ এবং সরষের তেল নিবেদন করে যদি শনিদেবের অরাধনা করা হয়, তাহলে বড় ঠাকুর খুবই প্রসন্ন হন। এর ফলে শনির সাড়ে সাতির প্রভাব কমে যায় সহজেই। কিন্তু তাই বলে কেউ যদি শনিবার কালো তিলের বীজ খান তাহলে এর পরিণাম হতে পারে ঠিক উল্টো।  ঘোর অমঙ্গল নেমে আসতে পারে আপনার পরিবারের ওপর। 
Blogger দ্বারা পরিচালিত.