কেউ কি আপনাকে গোপনে হিংসা করে? বুঝতে পারবেন এই লক্ষণগুলি দেখে


Odd বাংলা ডেস্ক: জীবনে চড়াই-উতরাই সামলে আসে সাফল্য। অনেকে আবার এমনও হন যে, ভাগ্য সঙ্গ দেওয়ার জন্য খুব একটা পরিস্রম করতে হল না, সহজেই সাফল্য এসে ধরা দিল। সেক্ষেত্রে আপনি যদি এই দ্বিতীয় ক্যাটেগরিতে পড়েন, তাহলে সাবধান আপনার প্রতি কিন্তু অনেকেই ঈর্ষান্বিত হতে পারে। বা হতেই পারে যে, সামনে স্বাভাবিক আচরণ করলেও কেউ আপনাকে গোপনে হিংসা করে চলেছে। কিন্তু কীভাবে বুঝবেন যে কেউ আপনাকে গোপনে হিংসা করছে। তারজন্য রয়েছে এই সহজ কয়েকটি লক্ষণ, যেগুলো দেখলেই আপনি বুঝবেন তার মনের মধ্যে আপনার জন্য গোপনে হিংসা রয়েছে। দেখে নিন সেগুলি কী কী- 

  1. প্রিয় বন্ধুটি কি আপনাকে অনুকরণ করছে। আপনার পোশাক, সাজগোজ সবই আপনার দেখা-দেখিই করছে! তাহলে বুঝবেন সে কিন্তু আপনাকে গোপনে ঈর্ষা করে। 
  2. আপনি যত ভালই কাজ করুন না কেন সব বিষয়ে কি সে আপনার খুঁত ধরে। সাবধান, আপনি শত চেষ্টা করেও এদের মন পেতে পারবেন না। কারণ আপনার প্রতি এদের গোপন হিংসা রয়েছে।
  3. কেউ কি অহেতুক আপনার গুণ গাইছে। মানে এমন কিছু হয়তো করেননি কিন্তু তা সত্ত্বেও দেখছেন কেউ আপনাকে খোশামোদ করে চলেছে। বুঝবেন তার কিছু মুখে মিছরি মনে ছুরি।
  4. হয়তো খুব কষ্ট করে সাফল্যের মুখ দেখলেন। কিন্তু তা সত্ত্বেও কেউ আপনার সাফল্যকে ছোট করে দেখছেন বা সকলের সামনে ছোট করছেন, তাহলে বুঝবেন এই ব্যক্তির আপনার প্রতি গোপন ঈর্ষা রয়েছে।
  5. আপনি নিজের সম্পর্কে কি নানারকম গুজব শুনতে পাচ্ছেন? বিষয়টিকে হেলা-ফেলা করবেন না। খুঁজে বের করার চেষ্টা করুন কে বা কারা আপনার বিষয়ে এইধরণের কথাবার্তা রটিয়ে বেড়াচ্ছে। মনে রাখবেন এমন কাজ কেউ করলে তার মনে আপনার জন্য গোপন হিংসা রয়েছে। 
Blogger দ্বারা পরিচালিত.