আজকের রাশিফল: কেমন যাবে দিন, এক ঝলকে জেনে নিন


Odd বাংলা ডেস্ক: জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।
মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): মেষ রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। দূরের যাত্রার সুযোগ পেতে পারেন। কর্ম সংক্রান্ত কারনে বিদেশ যাত্রার যোগ প্রবল। আমদাণী ও রপ্তাণী পণ্যর বাণিজ্যে আশানুরুপ লাভের সম্ভাবনা। প্রবাসীদের কর্মস্থলে ভালো কোনো কাজের সুযোগ আসতে পারে। ট্রান্সপোর্ট ও ট্রাভেল এজেন্সী ব্যবসায় আয় রোজগার বৃদ্ধি পাবে।
বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। ব্যবসা বাণিজ্যে বন্ধুর সাহায্য আশা করা যায়। বকেয়া কিছু টাকা আদায়ের চেষ্টায় অগ্রগতি হবে। ঠিকাদারি ব্যবসায় নুতন কাজের সুযোগ পেতে পারেন। বেসরকারী চাকুরেদের বকেয়া বিল আদায়ের যোগ প্রবল। বাড়িতে বড় ভাই বোনের বিবাহের কথাবার্তায় অগ্রগতি হবে। বন্ধুদের সাথে আড্ডার সুযোগ আসতে পারে।
মিথুন রাশি (২১ মে – ২০ জুন): মিথুন রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যবসায়ীক কাজে কিছু অগ্রগতি আশা করতে পারেন। শিক্ষা বা ব্যাংক ক্ষেত্রে চাকরির পরীক্ষায় আশানুরুপ সাফল্য লাভ। রাজনৈতিক নেতাকর্মী ও সমাজ সেবীদের সম্মান বৃদ্ধির যোগ। সাঙ্গঠনিক কোনো কাজে অংশ নিতে হবে। পিতার সাথে ভুল বুঝাবুঝি কমে আসবে। পিতার সাহায্য আশা করতে পারেন।
কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): কর্কট রাশির জাতক জাতিকাদের দিনটি মিশ্র সম্ভাবনাময়। জীবীকার জন্য বিদেশ যাত্রার কথাবার্তায় অগ্রগতি হবে। শিক্ষক ও গবেষকদের দিনটি ভালো যাবে। সরকারী উপবৃত্তি লাভের যোগ রয়েছে। ধর্মীয় ও আধ্যাত্মীক কোনো অনুষ্ঠানে অংশ নিতে পারেন। ব্যবসায়ীক কাজের জন্য দূরের যাত্রার যোগ প্রবল।
সিংহ রাশি (২১জুলাই – ২১ আগস্ট): সিংহ রাশির জাতক জাতিকাদের দিনটি শুভাশুভ মিশ্র। অতি লোভের কারনে ব্যবসায় ক্ষতি হতে পারে। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন। আইনগত জটিলতার আশঙ্কা প্রবল। পুলিশ প্রশাসনের দ্বারা হটাৎ হয়রাণির শিকার হতে পারেন। বাড়িতে পুরনো কোনো পাওনাদারের আগমন হবার আশঙ্কা।
কন্যা রাশি (২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর): কন্যা রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। অংশিদারী ব্যবসায় ভালো আয়ের সুযোগ আসবে। জীবন সাথীর জন্য কিছু কেনাকাটার যোগ। আত্মীয়দের সাহায্য পেতে পারেন। ব্যবসায়ীরা আশানুরুপ লাভের সুযোগ পেয়ে যাবেন। অবিবাহিতদের বিয়ের যোগ প্রবল। আর্থিক ক্ষেত্রে অগ্রগতি হবে।
তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকার দিনটি শুভাশুভ মিশ্র। কোনো মূল্যবাণ তথ্য হারিয়ে ফেলতে পারেন। শরীর ও মন ভালো যাবে না। কাজের লোকের উপর অতিরিক্ত নির্ভর করা মোটেও ঠিক নয়। কারো সাথে অকারনে তর্কে জড়িয়ে যেতে পারেন। অণৈতিক কাজের সাথে না জড়ানোই ভালো। তুচ্ছ কারনে শক্তি ও সামর্থ প্রয়োগ করতে গেলে হেনস্তা হতে পারেন।
বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। রোমান্টিক যোগাযোগে অগ্রগতি আশা করতে পারেন। সঙ্গীত ও অভিনয় শিল্পীদের ব্যস্ততা বৃদ্ধি পাবে। সৃজনশীল কাজের সাথে জড়িতদের কাজে সাফল্য লাভ। সন্তানের সাথে দূরের যাত্রার সুযোগ পাবেন। ব্যবসায়ীক ক্ষেত্রে প্রিয়জনের সাহায্য লাভের সম্ভাবনা। মিডিয়ার ব্যবসায় ভালো আয়ের সুযোগ রয়েছে।
ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। প্রত্যাশিত কাজে কিছু সাফল্য আসতে পারে। আত্মীয়র সাথে কোনো প্রকার ভুল বুঝাবুঝির অবশান হবে। পারিবারিক বিষয়ে দুঃশ্চিন্তায় ভুগতে পারেন। মায়ের শরীর স্বাস্থ্য ভোগাতে পারে। ভূমি স্থাবর সম্পত্তি সংক্রান্ত কোনো আলোচনায় সমাধান আশা করতে পারেন।
মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি): মকর রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। বিদেশ থেকে ভালো সংবাদ পেতে পারেন। ছোট ভাই বোনের উচ্চ শিক্ষার্থে অর্থ ব্যয়ের যোগ। মিডিয়া কর্মী ও সাংবাদিকদের কাজের যোগাযোগ বৃদ্ধি পাবে। প্রতিবেশীর বাড়িতে আপ্যায়িত হতে পারেন। ভাই বোনের সাথে ভুল বুঝাবুঝি এড়িয়ে চলতে হবে।
কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটিতে বকেয়া টাকা পয়সা প্রাপ্তির যোগ প্রবল। কোনো সামাজিক অনুষ্ঠানে আপ্যায়িত হতে পারেন। হোটেল মোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায় ভালো আয়ের সুযোগ রয়েছে। ব্যবসায়ীক কাজে কিছু বকেয়া টাকা আদায় হবে। বাড়িতে আত্মীয় কুটম্বর আগমন আশা করা যায়।
মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): মীন রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। পারিবারিক প্রত্যাশা পূরণ হবে। কর্মস্থলে অপ্রত্যাশিত সুযোগ সুবিধা লাভের সম্ভাবনা। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি। সামাজিক ও সাঙ্গঠনিক কাজে সম্মানিত হতে পারেন। দাম্পত্য সুখ শান্তি বজায় থাকবে। জীবন সাথীকে নিয়ে কোথাও বেড়াতে যেতে পারেন।
Blogger দ্বারা পরিচালিত.