প্রেমিককে একঘেয়ে লাগে? ভালবাসা চাঙ্গা করুন এই উপায়ে...


Odd বাংলা ডেস্ক: সম্পর্কের বাঁধন আলগা হয়ে যাওয়া মানেই কিন্তু সমস্যা। কিন্তু একটি জিনিস যেমন অনেকদিন ধরে চলতে থাকলে ভাল লাগে না, তেমনই একটা সম্পর্ক অনেকদিন বয়স পেরোলে তাতেও আসতে পারে তিক্ততা। তাই সম্পর্ককেও গ্যাজেটের মতো চার্জ আপ করে নিন এই সহজ উপায়।

১) ঘুরে আসুন একা একা- আলাদা আলাদা ভাবে দু'জনে ঘুরে আসুন। বন্ধু-বান্ধব বা পরিবারের অন্যান্য মানুষের সঙ্গেও সময় কাটাতে পারেন। 
২) নিজের জন্য সময় বের করুন- নিজের ভাললাগাগুলিকে গুরুত্ব দিন। ভাললাগাগুলিকে গুরুত্ব দিলে আপনি আবিষ্কার করতে পারেন এক অন্য আপনাকে। বই পড়া, সিনেমা দেখা, গান গাওয়া যা আপনার মন চায়-সেই সব কাজ করুন।  
৩) নির্ভেজাল আড্ডা দিন- বন্ধুবান্ধবদের সঙ্গে কোয়ালিটি টাইম কাটান। দিতে পারেন মন খুলে আড্ডাও। কিংবা হাজবেন্ড-এর সঙ্গেও দিতে পারেন নির্ভেজাল আড্ডা। একে অপরকে খুঁজে নিন অন্যভাবে। 
৪) কয়েকটি দিন বন্ধুর বাড়ি থেকে ঘুরে আসুন- বরকে পাঠিয়ে তাঁর বন্ধুর বাড়ি এবং আপনিও ঘুরে আসুন আপনার বন্ধুর বাড়ি থেকে। এরমধ্যে একে অপরকে বেশি বিরক্ত করবেন না। দেখুন কয়েকদিনেই মিস করতে শুরু করেছেন মনের মানুষকে। সম্পর্ককে দীর্ঘায়ু করার স্বার্থে নিজেদের মধ্যে সাময়িক দূরত্ব তৈরি করুন।
৬) সারপ্রাইজ প্ল্যান করুন- সঙ্গীকে দিন আপনার মনের মতো উপহার। বা অ্যারেঞ্জ করতে পারেন কোনও পছন্দের উপহারও দিতে পারেন।
Blogger দ্বারা পরিচালিত.