নারীর এই অঙ্গে চুল মানেই সে সৌভাগ্য ডেকে আনবে


Odd বাংলা ডেস্ক: মেয়েদের চুল অনেক বার্তা দেয় তাদের চরিত্র সম্পর্কে। লক্ষনশাস্ত্রে মেয়েদের চুলকে তাদের মনের দর্পণ বলা হয়ে থাকে। শাস্ত্র মতে চুলকে উপেক্ষা করে চরিত্র নির্ণয় সম্ভব নয়। কেবল মাথার চুলই নয়, তাদের শরীরের বিভিন্ন অঙ্গের চুল তাদের স্বভাবকে তুলে ধরে। তবে জেনে নেওয়া যাক মেয়েদের শরীরের কোন অঙ্গের চুল কি ইঙ্গিত প্রদান করে।

কানে চুল- মেয়েদের কানে চুল থাকলে তারা বুদ্ধিমতী হয়ে থাকেন, এরা শিল্পী মনের অধিকারী হয়ে থাকেন। এরা কথায় নয় কাজে মনোযোগ ও গুরুত্ব দিতে বেশি পছন্দ করে থাকেন। এদের চরিত্রের প্রধান গুণ এরা খুব আশাবাদী।

পেটে চুল- যাদের পেটে চুল থাকে তারা অত্যন্ত পেটুক ধরনের হয়ে থাকে। এরা খুব আনন্দ মুখর হয়ে থাকেন। যেই খানেই যান না কেন আসর সবসময় এদের হাতেই থাকে। এরা সব পরিস্থিতিতে নিজেকে মানিয়ে নিতে পারেন।

মুখে চুল- মেয়েদের মুখে বা ঠোঁটের ওপরে চুল খুব অমঙ্গল জনক হিসেবে ধরা হয়ে থাকে। এদের মুখের কথার কোন ঠিক ঠিকানা থাকে না, এদের সাথে কথা বলার আগে ভেবে চিন্তে কথা বলা উচিত। এরা নিজেদের সঙ্গিদের খুব ভালোবাসেন।

হাতে চুল- মেয়েদের হাতের চুলকে অশুভ লক্ষন হিদাবে দেখা হয়ে থাকে। যাদের হাতে চুল থাকে তারা খুব উগ্র স্বভাবের হন। এরা স্পষ্টবক্তা ও স্বাধীনচেতা হয়ে থাকেন।

পায়ে চুল- এরা যদি কাউকে ভালোবাসেন তবে তাকে মন থেকে ভালবাসেন। পায়ের মধ্যে চুল থাকলে সেই সব মেয়েরা খুব প্রভাবশালী হয়ে থাকেন। তবে এরা খুব নম্র এবং সাহসী স্বভাবের হয়ে থাকেন।

মাথার চুল- যে মেয়ের মাথার চুল লম্বা এবং ঘন কালো হয়ে থাকে তারা সৌভাগ্যবতী হন। মেয়েদের ঘন কালো চুল শুধুমাত্র তাদের সৌভাগ্যই নয় শ্রী বৃদ্ধিও করে। এই ধরনের মেয়েরা লক্ষ্মী হয়ে থাকেন। এদের যেসব ছেলেরা বিয়ে করেন তাদের বিয়ের পর অর্থাগম ঘটে। এছাড়া এই ধরনের মেয়েরা যে কাজে হাত দেন সেকাজেই তারা সাফল্য লাভ করেন।
Blogger দ্বারা পরিচালিত.