১৬ বছরের দলিত কিশোরীকে ছ'মাস ধরে লাগাতার ধর্ষণ করল ১০ জন! ধৃত ৫


Odd বাংলা ডেস্ক: ১৬ বছর বয়সী এক দলিত কিশোরীকে মহারাষ্ট্রের সোলাপুরে দীর্ঘ ৬ মাস ধরে লাগাতার ধর্ষণ করে চলেছে ১০ জন ব্যক্তি। বুধবার এমনটাই জানা গিয়েছে পুলিশের তরফে। 

অভিযুক্তদের মধ্যে পাঁচজনকে ভারতীয় দণ্ডবিধির ধারা ৩৬৬-ডি (গণধর্ষণ) এবং শিশু নির্যাতন থেকে যৌন অপরাধ আইন (পকসো) ও তফসিলি জাতি ও তপশিলী উপজাতি (অত্যাচার প্রতিরোধ) আইনের বিধানের আওতায় গ্রেপ্তার করা হয়েছে।

মঙ্গলবার কিছু স্থানীয় লোক মেয়েটিকে একটি মন্দিরের বাইরে কাঁদতে দেখে এবং এর পরই স্থানীয় লোকেরা পুলিশকে খবর দিলে গোটা ঘটনাটি প্রকাশ্যে আসে। সোলাপুরের এক পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, মেয়েটিকে খুবই বিচলিত দেখাচ্ছিল, তবে পুলিশ তাকে আশ্বস্ত করার পর সে গোটা বিষয়টি বর্ণনা করেন। আর এরপরই একটি মামলা দায়ের করা হয়েছিল এবং ১০ জন অভিযুক্তের মধ্যে পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে বলে সোলাপুরের এক পুলিশ কর্মকর্তা জানিয়েছেন।

অভিযুক্তদের কয়েকজন মেয়েটির বন্ধু ছিল বলে জানা গিয়েছে। এবং  তারাই অন্যান্য সহযোগীদের সঙ্গে যোগ দিয়ে, এই জঘন্য ঘটনা ঘটিয়েছে। পুলিশের তরফে আরও জানানো হয়েছে, অভিযুক্তদের মধ্যে কয়েকজন অটোরিকশা চালকও ছিল, যারা গত ছয় মাস ধরে তাকে জোর করে বিভিন্ন জায়গায় নিয়ে গিয়ে ধর্ষণ করে বলে অভিযোগ।

তাদের বিরুদ্ধে এখানে বিজাপুর নাকা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে এবং অন্য অভিযুক্তেরর সন্ধান চলছে। পুলিশ আরও জানিয়েছে যে নির্যাতিতা মেয়েটির বাবা মারা গিয়েছিল এবং এখানে সে তার মায়ের সঙ্গেই থাকত। 
Blogger দ্বারা পরিচালিত.