ঘরের পাপোষের নিচে চুপচাপ রেখে দিন এই জিনিস, হুহু করে বাড়বে টাকা


Odd বাংলা ডেস্ক: দরিদ্রতা দূর করার জন্য আমারা অনেকেই অনেক কিছু করে থাকি। তার পরেও অনেক গুরুত্বপূর্ণ কাজ থাকে যা আমরা জানিনা বা করতে ভুলে যাই। আর সেইসব কাজের কথা বাস্তুশাস্ত্র আমাদের মনে করিয়ে দেয়। বাস্তুশাস্ত্র হচ্ছে এমন এক প্রাচীন বিদ্যা যা আমাদের ঘরে সুখ সম্বৃদ্ধি বৃদ্ধি করে। আমাদের সকলকেই তাই বাস্তুশাস্ত্র মেনে চলা উচিৎ। বাস্তুশাস্ত্র মতে এই জিনিসটি যদি ঘরে পাপোষের নিচে রাখা হয়, তাহলে সেই বাড়িতে কখনও দরিদ্রতা প্রবেশ করে না। তাই অর্থের অভাব দূর করার এই চমৎকার টোটকা সম্পর্কে জানতে প্রতিবেদনটি মনোযোগ সহকারে শেষ পর্যন্ত পড়ুন।



আমাদের প্রত্যেকের বাড়িতেই পায়ের ধুলো পরিষ্কার করার জন্য পাপোষ ব্যবহার করা হয়। তবে মনে রাখবেন পাপোষ শুধুমাত্র পায়ের ধুলোই পরিষ্কার করে না। পাপোষ হচ্ছে এমন একটি জিনিস যা বাড়ির বাইরে থেকে আসা সকল নেগেটিভিটিকে ঘরে ঢুকতে দেয় না। পাপোষ নেগেটিভ এনার্জিকে আকর্ষণ করে ঘরের বাইরে থামিয়ে দেয়। তাইজন্য ঘরের বাইরে সবসময় একটি পাপোষ রাখা উচিৎ। যাতে পরিবারের সদস্য বা অতিথিদের মাধ্যমে বাইরে থেকে আসা নেগেটিভিটি ঘরে প্রবেশ করতে না পারে।



যে ঘরের সামনে পাপোষ থাকে না, সেই ঘরে অসুখ বিসুখ ও অশান্তি লেগে থাকে। যদি আপনার ঘরে অশান্তি, অভাব অনটন ইত্যাদি লেগে থাকে এবং অনেক কিছু করার পরেও আপনি যদি সেসব থেকে মুক্ত না হতে পারেন তাহলে এই ছোট কাজটি করে দেখুন। ঘরের অভাভ অনটন ও অশান্তি দূর করার জন্য আপনার ঘর বা বাড়ির প্রতিটি রুমের সামনে একটি করে পাপোষ রাখুন এবং প্রতিটি পাপোষের নিচে এক টুকরো ফিটকিরী রাখুন। বিশেষ করে বাড়ির সদর দরজায় যে পাপোষটি রয়েছে তার নিচে ভালোকরে এক টুকরো ফিটকিরী রাখুন। এই টোটকাটি করার ফলে ঘরের নেগেটিভিটি বা অশুভ শক্তির বিনাশ হয়। যার ফলে ঘর থেকে দরিদ্রতা, অভাভ অনটন, অশান্তি ইত্যাদি দূর হয় এবং ঘরে সুখশান্তি বিরাজ করে।
Blogger দ্বারা পরিচালিত.