বাড়িতে রাখুন এই ছয় জিনিস, আর্থিক সমৃদ্ধি ও সৌভাগ্য নিজে থেকেই ধরা দেবে


Odd বাংলা ডেস্ক: ফেং শ্যুই অনেকেই মেনে চলেন। কারণ ফেংশ্যুই মতে বাড়িতে যদি এই ক'টি জিনিস রাখতে পারেন তাহলে সৌভাগ্য সর্বদা আপনার সঙ্গী হবে অর্থভাগ্য আপনার সহায় হবে। 

১) ঘরে কচ্ছপের মূর্তি রাখলে তা সুখ এবং আর্থিক সমৃদ্ধি বৃদ্ধি করে। কচ্ছপের মূর্তি ঘরের উত্তর দিকে মুখ করে রাখুন। বিশ্বাস করা হয়, কচ্ছপের মূর্তির মুখ যদি ভিতরের দিকে ঢোকানো হয়, তাহলে তা বেশি কার্যকরী হয়। তবে একসঙ্গে দুটি কচ্ছপ মূর্তি কখনওই বাড়িতে রাখবেন না। 

২) বাড়িতে মাছ রাখলে সৌভাগ্য থাকবে আপনার হাতের মুঠোয়। ড্রয়িং রুমে অ্যাকোয়ারিয়াম রাখুন। তবে অ্যাকোয়ারিয়ামে যদি গোল্ড ফিশ রাখেন, তাহলে সেই অ্যাকোয়ারিয়াম কখনওই রান্নাঘর, শোয়ার ঘর বা বাথরুমে রাখবেন না।

৩) মুখে পয়সা ধরে রাখা তিন পায়ের ব্যাঙ ফেং শুইতে খুবই জনপ্রিয়। এই মূর্তি বাড়ির সদর দরজার আশেপাশে রাখা উচিত। এতে সৌভাগ্য ফেরে।  তবে এই ধরনের ব্যাঙের মূর্তি কখনওই রান্নাঘর বা শৌচালয়ের ভিতরে রাখবেন না।

৪) সদর দরজার কাছে কোনাকুনিভাবে লিভিং রুমে লাফিং বুদ্ধ মূর্তি রাখুন। এতে আপনার আর্থিক বৃদ্ধির পাশাপাশি সার্বিক সমৃদ্ধি লাভ হবে। তবে লাফিং বুদ্ধ মূর্তি কখনওই একেবারে সদর দরজার সামনে রাখা উচিত নয়।

৫) জোড়া ড্রাগন সমৃদ্ধির প্রতীক। জোড়া ড্রাগনের মূর্তির পায়ের থাবায় যদি মুক্ত বসানো থাকে, তাহলে সেই মূর্তি বাড়িতে পডেটিভ এনার্জি আসে। জোড়া ড্রাগন মূর্তি যে কোনও দিকে মুখ করেই রাখা যায়। কিন্তু পূর্ব দিকে মুখ করে রাখলে তা অধিক ফলপ্রদ হয়।  

৬) ঘরের সদর দরজায় লাল রিবনে বেঁধে পয়সা ঝুলিয়ে রাখুন, এতে সৌভাগ্য এবং আর্থিক সমৃদ্ধি লাভে সাহায্য করে। ফেং শুই মতে বিশ্বাস করা হয়, তিনটে পয়সা রিবনে বেঁধে ঝোলালে তা বেশি কার্যকরী হয়। তবে পয়সাগুলি অবশ্যই দরজার ভিতরের দিকে ঝোলাবেন, তাহলেই ফল পাবেন। 
Blogger দ্বারা পরিচালিত.