আতঙ্কের মধ্যে চীনে ‘মিস্টার বিন’


Odd বাংলা ডেস্ক: জনপ্রিয় কমেডিয়ান ‘মিস্টার বিন’এখন চীনের উহানে অবস্থান করছেন। নিজ দেশ যুক্তরাজ্যে ফেরার সুযোগ থাকা সত্ত্বেও করোনা আতঙ্কের মধ্যে  চীনেই অবস্থান করার সিদ্ধান্ত নিয়েছেন কমেডিয়ান নাইজেল ডিক্সন অভিনেতা।
করোনা ভাইরাস ব্যাপক হারে ছড়িয়ে পড়ার আগে থেকেই চীনের হুবেই শহরে অবস্থান করছেন তিনি। অবশ্য ইচ্ছে করলেই ফিরতে পারতেন নিজ দেশে। কিন্তু নিজের দেশের মানুষের সুরক্ষার্থে এখনই বাড়ি ফিরতে চান না এই ব্রিটিশ নাগরিক। বরং চীনে থেকেই সচেতনতামূলক কমেডি তৈরি করে প্রশংসিত হচ্ছেন তিনি।
ডিক্সন জানিয়েছেন, নিজেকে নিরাপদ জায়গায় সরিয়ে নেওয়ার মধ্য দিয়ে তিনি করোনা ভাইরাস ছড়িয়ে দিতে চান না। করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার বিষয়টি না জেনেই নিজের দেশে ফিরে গিয়ে অন্যদের ঝুঁকির মধ্যে ফেলতে চান না তিনি। আর এ কারণেই চীনে থেকে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।  
অন্যদিকে নিজের প্রাণের ঝুঁকি নিয়ে করোনা ভাইরাস মোকাবিলায় সবাইকে সচেতন করার কাজ করে যাচ্ছেন তিনি। এরই মধ্যে করোনা ভাইরাস নিয়ে ‘মিস্টার পিয়া’ নামে সচেতনতামূলক হাস্যরসাত্মক সিরিজ বের করেছেন।
৫৩ বছর বয়সী নাইজেল ডিক্সন সবসময় রোয়ান অ্যাটকিনসনকে আইকন মানেন। ৩০ বছর বয়স থেকেই তিনি মিস্টার বিন চরিত্রে অভিনয় করে আসছেন।
Blogger দ্বারা পরিচালিত.