এই ৫ রাশির মানুষকে কখনোই বিশ্বাস করবেন না


Odd বাংলা ডেস্ক: বর্তমান সময়ে কোন মানুষকে বিশ্বাস করবেন আর কোন মানুষকে বিশ্বাস করবেন না, সেই নিয়ে আপনারা খুব চিন্তিত। বিশেষজ্ঞরা তাই ৫টি রাশিচক্রের উল্লেখ করেছেন যাদের বিশ্বাসঘাটকতা করার প্রবণতা অনেক বেশি। তাই ভুলেও এই ৫টি রাশির মানুষদের বিশ্বাস করবেন। আসুন তাহলে জেনে নেওয়া যাক, কোন কোন রাশিগুলির মানুষ বিশ্বাসঘাতক হন।

১)মিথুন রাশি: মিথুনের চিহ্নে ২টি মাথা রয়েছে। এর অর্থ হল মিথুন রাশির নারী ও পুরুষদের মধ্যে ২টি সত্ত্বা কাজ করে। স্বভাবগতভাবে এরা সবসময় মুখোশ পরে থাকে। আপনার সামনে এরা একরকম কথা বলবে এবং পিছনে আপনার ভিন্ন কথা বলবে। তাই এই রাশির মানুষদের থেকে যতটা সম্ভব দূরে থাকবেন।

২)সিংহ রাশি সিংহ রাশির নারী ও পুরুষদের মধ্যে খুব বেশি অহমবদ খুব বেশি মাত্রায় থাকে। এই রাশির জাতক জাতিকারা নাটকীয়তা খুব বেশি পছন্দ করেন। প্রেম, রোমান্স ও উন্মত্ততায় ডুবে থাকতে ভালোবাসে। রাজার সুখের মতো এদের জীবন। এছাড়াও এই রাশির মানুষের মধ্যে তীব্র যৌনতা থাকে। এদের যৌনতা খুবই অস্বাভাবিক। নিজের সঙ্গী যদি সন্তুষ্ট করতে না পারে তাহলে অন্য কারোর প্রতি আকৃষ্ট হতে শুরু করে এই রাশির জাতক জাতিকারা।

৩)মিন রাশি মিনের চিহ্নে উল্টো দিকে আছে ২টি মাছের চিহ্ন। মিথুনের মতো এই রাশিরও ২টি সত্ত্বা। মনে মনে একরকম ভাবেন এবং মুখে অন্য কিছু বলেন। কিন্তু এই রাশির জাতক জাতিকারা খুবই আবেগ প্রবণ। এরা বাস্তবের সাথে নিজেদের মিলিয়ে চলতে পারেন না। সবসময় স্বপ্ন নিয়েই ঘুরে বেড়াই। এই রাশির জাতক জাতিকারা নতুন নতুন মানুষের সান্নিধ্য পছন্দ করে। ফলে নিজ থাকা সত্ত্বেও অন্যের সাথে সম্পর্কে জড়িয়ে যায়।

৪)বৃশ্চিক রাশি এই রাশির নারী পুরুষদের মধ্যে খুব অদ্ভুত ধরণের প্রতিশোধের নেশা কাজ করে। মূলত বৃশ্চিক রাশির মানুষেরা আয়নার মতো যেমন ব্যবহার করবেন তেমনই ফল পাবেন। এর অর্থ হলো এই রাশির মানুষদের সাথে যদি বিশ্বাসঘাটকতা করেন তাহলে আপনাকেও বিশ্বাসঘাটকতার স্বীকার হতে হবে। এই রাশির মানুষেরা খুবই বিশ্বাসযোগ্য।

৫)ধনু রাশি ধনু রাশির জাতক জাতিকারা অত্যন্ত অধৈর্য ধরণের হয়। এদের আচার আচরণ ও ব্যবহার বিপরীত লিঙ্গকে তীব্র মাত্রায় আকর্ষণ করেন। এই রাশির জাতক জাতিকারা খুব সুন্দরভাবে কথা বলতে পারে। এরা কথার মাধ্যমেই সবাইকে আপন করে নেয়। তবে এই রাশির মানুষদের কখনোই বিশ্বাস করা উচিত নয় কারণ এরা নতুন নতুন মানুষের সান্নিধ্য পেতে ভালোবাসে।
Blogger দ্বারা পরিচালিত.