ফাঁসির আগে তিহাড়ের সেলে মাথা ঠুকে নিজেকে আঘাত করল নির্ভয়ার অপরাধী বিনয় শর্মা!


Odd বাংলা ডেস্ক: নির্ভয়ার খুনিদের মধ্যে মধ্যে অন্যতম বিনয় শর্মী তিহাড় জেলের মধ্যে নিজেকে আঘাত করেছে বলে খবর। সোমবাপ তিহাড় জেলের ৩ নম্বর সেলে বিনয় শর্মা দেওয়ালে মাথা ঠুকে নিজেকে আঘাত করেছে। যার জেরে ব্যপক চাঞ্চল্য ছড়িয়েছে তিহাড়ে। 

তিহাড় কর্তৃপক্ষ সূত্রে জানা গিয়েছে জেলের মধ্যে ফাঁসির সাজাপ্রাপ্ত আসামীজের ওপর কড়া নজর রাখে যিনি সেই ওয়ার্ডেন ইন চার্জ সেদিন জেলের মধ্যে নিজেকে মাথা ঠুকতে দেখে তাকে আটকাতে যান। এরপর তাকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। তারপর সেখান থেকে তাকে প্রাথমিক চিকিৎসার পর তাকে ছেড়ে দেওয়া হয় বলে খবর। 
প্রসঙ্গত চলতি সপ্তাহের শুরুতে বিনয়ের উকিল আদালতকে বলেছিলেন অপরাধী বিনয় শর্মা তিহার জেলে অনশনে বসেছে। তিনি আরও দাবি করেন যে, বিনয়কে কারাগারের মধ্যে আক্রমণ করা হয়েছিল এবং তার মাথায় ক্ষতও রয়েছে। পাশাপাশি সে তীব্র মানসিক অবসাদেও ভুগছে বিনয়। আদালত তখন তিহার জেল সুপারিন্টেন্ডকে আইন অনুসারে বিনয়ের যথাযথ যত্ন নেওয়ার নির্দেশ দিয়েছিলেন।

নাম প্রকাশে অনিচ্ছুক এক শীর্ষ আধিকারিক জানিয়েছেন, সাম্প্রতিককালে তাদের আচরণে বিরাট বদল এসেছে। ফাঁসির আদেশ জারি হওয়ার পর থেকেই জেল ওয়ার্ডেন ও গার্ডদের সঙ্গে আক্রমণাত্মক ব্যবহার করছে চার অপরাধী। 
Blogger দ্বারা পরিচালিত.