বিবাহ বহির্ভূত সম্পর্ক সন্দেহে নৈনিতালে স্বামীর হাতে খুন হতে হল টিভি অভিনেত্রীকে


Odd বাংলা ডেস্ক: স্বামীর হাতে খুন হলেন জনপ্রিয় টিভি-তারকা অনিতা সিং। পঞ্জাবের ২৯ বছর বয়সী ওই টিভি অভিনেত্রীকে উত্তরাখণ্ডের নৈনিতালে শ্বাসরোধ করে খুন করা হয় বলে জানা গিয়েছে। অভিযো, তাঁকে খুন করেছেন অভিনেত্রীর স্বামী। বিবাহ বহির্ভূত সম্পর্ক থাকার অভিযোগে তাঁকে খুন করে তাঁর দেহ পুড়িয়ে দেওয়া হয়েছে বলে খবর। 

নৈনিতাল জেলা পুলিশের তরফে জানানো হয়েছে, অনিতা সিং-এর দগ্ধ দেহ নৈনিতালের কালাধুঙ্গি এলাকা থেকে পাওয়া গিয়েছে। আর এই খুনের অভিযোগে পুলিশ তাঁর স্বামী রবীন্দর পাল সিং এবং তার বন্ধু কুলদীপ-কে গ্রেফতার করেছে। 

গত ৩০ জানুয়ারি রবীন্দর পাল সিং এবং অলিতা নৈনিতাল ভ্রমণে যান। রবীন্দর অনিতাকে বলেছিলেন, কুলদীপ তাঁকে মুম্বইতে অভিনয়ের কাজ পেতে সাহায্য করবে। এরপর স্থানীয় একটি খাবারের দোকানে সকলের দেখা হয় এবং তখন অনিতাকে ঘুমের ওষুধ মেশানো চা পরিবেশন করা হয়। এরপর তিনি বেহুঁশ হয়ে পড়লে তার গলায় দড়ি পেঁচিয়ে তাকে শ্বাসরোধ করে খুন করা হয়। রাত দেড়টা নাগাদ তার দেহ পুড়িয়ে দেওয়া হয়। এরপর ঘটনাস্থল থেকে পালানোর আগে পুলিশের জালে ধরা পড়ে অভিযুক্তরা। 

পুলিশ আরও জানতে পারে, রবীন্দর-এর বহুদিন ধরে সন্দেহ ছিল যে, কাশ্মীরের এক ব্যক্তির সঙ্গে তাঁর স্ত্রীর বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে। এরপর অনিতা সিং যখন তাকে জানায় যে তিনি সিনেমাতে কাজ করার জন্য মুম্বাই চলে যেতে চান, তখন তিনি তাকে হত্যার ষড়যন্ত্র করে রবীন্দর।
Blogger দ্বারা পরিচালিত.