অন্ধভক্ত! বাড়িতে ৬ ফুটের মূর্তি গড়ে চলে পুজার্চনা, উপবাসও রাখেন ডোনাল্ড ট্রাম্পের এই 'ফ্যান'


Odd বাংলা ডেস্ক:  বিশ্বের প্রথম সারির রাষ্ট্রনেতার মধ্যে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প অন্যতম। জনপ্রিয়তার নিরিখেও অনেকটাই এগিয়ে মার্কিন প্রেসিডেন্ট। তবে ট্রাম্পের একজন পাগল ভক্ত যা করলেন সেকথা জানলে সত্যিই অবাক হতে হয়। তেলেঙ্গানার বুসা কৃষ্ণ হলেন ডোনাল্ড ট্রাম্পের অন্ধ ভক্ত। একটাই পাগল ভক্ত যে, তিনি ট্রাম্পকে ঈশ্বরের আসনে বসিয়েছেন। 

আর নিয়ম মেনেই প্রতিদিন ট্রাম্পের পুজোও করেন তিনি। প্রসঙ্গত চলতি মাসের ২৪ তারিখে দুদিনের সফরে ভারতে আসছেন ডোনাল্ড ট্রাম্প। তাঁর সফরে মার্কিন প্রেসিডেন্টের সঙ্গে দেখা করতে চান কৃষ্ণ। সেইমতো কেন্দ্রীয় সরকারের কাছে আবেদনও জানিয়েছেন তিনি। 

পাগল ভক্ত তাঁর বাড়ির সামনে ডোনাল্ট ট্রাম্পের ৬ ফুট উঁচু  মূর্তিও বানিয়েছেন। জানলে আরও অবাক হবেন যে, ডোনাল্ড ট্রাম্পের দীর্ঘায়ু কামনা করে তিনি প্রতি শুক্রবার উপবাস করেন। কৃষ্ণ জানিয়েছেন, তিনি চান ভারত ও মার্কিন যুক্তরাষ্ট্রের সম্পর্ক যতটা সম্ভব দৃঢ় হোক। ট্রাম্পের নামে উপবাস রাখার পাশাপাশি তাঁর ছবিও সর্বদা সঙ্গে রাখেন। তাঁর পাগলামীর কথা জানেন গ্রামের সব মানুষ। তাই গ্রামবাসীদের কাছে তাঁর বাড়িটি 'ট্রাম্প হাউস' নামে পরিচিত।
Blogger দ্বারা পরিচালিত.