এই অভিনেত্রীরা সিনেমায় সম্পুর্ন নগ্ন হয়েছেন


Odd বাংলা ডেস্ক: বর্তমান যুগে টাকা ছাড়া এক মুহূর্তও থাকা যাবে না। টাকাই সবকিছু, আর এই টাকার জন্য মানুষ কি না করে ? টাকার উপার্জনের জন্য দরকার কাজের, আর সেই কাজ যেমনই হোক না কেন। আজ আমরা জানবো সেই সব অভিনেত্রীর ব্যাপারে যারা টাকার জন্য ক্যামেরার সামনে নগ্ন হতেও দ্বিধা বোধ করেন নি। জানুন তারা কেন এইসব কাজ করেছেন।



১) পাওলি দাম – ‘ছত্রাক’ ছবির সেই ঐতিহাসিক দৃশ্য হয়তো ইন্টারনেটের মাধ্যমে প্রায় সবার ফোনেই পৌঁছে গেছে। সে বিষয়ে নতুন করে বলার কিছুই নেই। এই ছবিতে পাওলির পার্টনার ছিল অনুব্রত। শ্রীলঙ্কান ডিরেক্টরের দ্বারা পরিচলিত এই সিনেমাটিতে পাওলি দাম এবং অনুব্রত দুজনকেই নগ্ন অবস্থায় দেখা যায়।



২) প্রিয়াঙ্কা বোস – বাংলা, সাঁওতালি ও ইংরাজি এই ৩টি ভাষায় নির্মিত হয়েছিল “গাঙ্গোর” নামক এই সিনেমাটি। এই সিনেমার পরিচালক ছিলেন ইতালিয়ান পরিচালক ইতালো স্পেনালি। এক সাঁওতালি মহিলা যখন তার স্ত’ন থেকে তার শিশুকে দুগ্ধ পান করাচ্ছেন ঠিক সেই সময় তার ছবি তলেন এক চিত্র সাংবাদিক।



সেই ছবিটিকে ঘিরেই তৈরি হয় অনেক কন্ট্রভারসি। সেই স্ত’ন দানের দৃশ্যটিতে সেই শিশুর মা হিসেবে অভিনয় করেছিলেন প্রিয়াঙ্কা বোস। এই বিষয়টিকে নিয়ে তীব্র মন্ত্রব্যও করেছিলেন তিনি।



৩) ঋ – বাঙালী অভিনেত্রী ঋ কে তো সবাই চেনেন। তার নামটিও আছে এই তালিকার মধ্যে। কিউ ওরফে কৌশিকের দ্বারা পরিচলিত “গান্ডু” নামক সিনেমাটিতে তার সহ-অভিনেতা ছিল অনুব্রত। তার সাথে একটি শোয়ার দৃশ্যতে ঋ’কে পুরোপুরি নগ্ন অবস্থায় দেখা গিয়েছিল।



এমন কি তার গোপ’নাঙ্গ পর্যন্ত দেখা গিয়েছিল এই সিনেমাটিতে। এর পরে “কস্মিক-সে-ক্স” নামক সিনেমাটিতেও নগ্ন অবস্থায় বেশ কয়েকবার দেখা গেছে ঋ’কে।



৪) স্বস্তিকা বন্দোপাধ্যায় – “ডিটেক্টিভ ব্যোমকেশ বক্সি” সিনেমাটিতে প্রায় নগ্ন অবস্থায় দেখা গেছে স্বস্তিকা বন্দোপাধ্যায়কে। এর জন্য অনেক রকমের সমালচনার সম্মুখিনও হতে হয়েছিল স্বস্তিকাকে। তাছারা “টেক ওয়ান” নামক একটি বাংলা সিনেমাতেও নগ্ন অবস্থায় দেখা গিয়েছিল স্বস্তিকাকে।



৫) রাধিকা আপতে – লীনা যাদব পরিচলিত ‘পার্চড’ ছবির মধ্যে নগ্ন অবস্থায় দেখা গিয়েছিল রাধিকাকে। যদিও সেই সিনেমায় তার অভিনয় ছিল বেশ প্রশংসনীয়।
Blogger দ্বারা পরিচালিত.