পরকীয়া টিকিয়ে রাখতে নিজের সন্তানকে থেঁতলে খুন করল মা! জেরায় অপরাধ কবুল


Odd বাংলা ডেস্ক: কথায় বলে কুসন্তান যদি বা হয়, কুমাতা কখনও নয়। কিন্তু এই প্রবাদকে মিথ্যা প্রমাণ করল এক মা। নিজের ছোট্ট শিশুকে খুন করে তার দেহ পাথুরে সৈকতে ফেলে দেওয়ার অভিযোগে গ্রেফতার করা হল এক মা'কে। ঘটনাটি ঘটেছে কেরলের কুন্নুর জেলার। ওই মহিলা নিজেই স্বীকার করেছেন যে, তিনি পাথর দিয়ে আঘাত করে তার শিশুকে হত্যা করেছে। 

অভিযুক্ত মহিলা সারন্য (২২) পুলিশকে প্রথমে ভুল দিকে পরিচালিত করার চেষ্টা করছিল বলে জানা যায়। প্রথমে সব দোষ সে তার স্বামীর বিরুদ্ধেই নিয়ে যাচ্ছিল। অবশেষে, দীর্ঘ ২৪ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর নিজের অপরাধের কথা কবুল করেছে ওই মহিলা। 

জেরার পর পুলিশ জানতে পেরেছে ওই স্বামীর বন্ধুর সঙ্গে বিবাহ-বহির্ভূত সম্পর্কে আবদ্ধ ছিলেন। প্রেমিকের সঙ্গে সম্পর্ক টিকিয়ে রাখার জন্য়ই নিজের ছেলেকে খুন করেছেন তিনি। সোমবার সকাল থেকে ছোট্ট শিশুটিকে খুঁজে পাওয়া যাচ্ছিল না, অবশেষে সমুদ্র সৈকতে তার লাশ ভেসে উঠতে দেখা যায়। জরার মুখে অভিযুক্ত জানায় যে, ওইদিন সকালে শিশুকে স্তন্যপান করানোর পর তাকে সমুদ্র সৈকতে নিয়ে যায় এবং শিশুটিকে পাথর দিয়ে আঘাত করতে থাকে। শিশুটির চিৎকার করতে থাকলে তাকে আরও জোড়ো জোড়ে পাথর দিয়ে আঘাত করা হয়। এরপর আস্তে আস্তে মৃত্যুর কোলে ঢলে পড়ে শিশুটি। 
Blogger দ্বারা পরিচালিত.