ট্রাম্পকে স্বাগত জানাতে প্রস্তুত ভারত, রসনাতৃপ্তিতে কী কী থাকছে তাঁর জন্য, জেনে নিন


Odd বাংলা ডেস্ক: আর কিছুক্ষণের মধ্যে ভারতের মাটি স্পর্শ করবেন সস্ত্রীক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। ভারতের তরফে তাঁদের গ্র্যান্ড ওয়েলকাম করার জন্য প্রস্তুতি একেবারে শেষ পর্যায়ে। মার্কিন প্রেসিডেন্ট এবং ফার্স্ট লেডির রসনাতৃপ্তিতেও নেওয়া হয়েছে বিশেষ ব্যবস্থা। 

একেবারে ভারতীয় কায়দায় খানা-পিনার বন্দোবস্ত করা হয়েছে। আহমেদাবাদের ফরচুন ল্যান্ডমার্ক হোটেলের শেফ সুরেশ খান্না জানিয়েছেন, সোমবার সবরমতী আশ্রমে সংক্ষিপ্ত সফরকালে ট্রাম্পের খাদ্যতালিকায় থাকবে গুজরাটের বিশেষ পদ 'খামান', সেইসঙ্গে মার্কিন যুক্তরাষ্ট্র থেকে আগত ভিভিআইপি এবং অন্যান্য প্রতিনিধিদের জন্য থাকবে ব্রোকলি এবং কর্নের সিঙারা, আপেল পাই, কাজু কাটলি, এবং বিভিন্ন ধরণের চা (গ্রিন টি, লেবু চা)। শেফ খান্নাই যাবতীয় খাবার তৈরির মুখ্য দায়িত্বে রয়েছেন। 

সোমবার ওয়াশিংটন থেকে এখানে আসার পর ট্রাম্প প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে গান্ধী আশ্রম পরিদর্শন করবেন। আশ্রমের ট্রাস্টিরা গণমাধ্যমকে জানিয়ে দিয়েছেন যে মোতেরা স্টেডিয়ামে 'নমস্তে ট্রাম্প' ইভেন্টে যাওয়ার আগে ট্রাম্প এবং মোদী সেখানে প্রায় ১৫ মিনিট সময় কাটাবেন। এরপর তিনি বিকেল সাড়ে ৩টে নাগাদ আগ্রার উদ্দেশ্যে রওনা দেবেন
Blogger দ্বারা পরিচালিত.