ভ্যালেন্টাইন'স ডেতে কপাল খুলবে এই রাশিগুলির


Odd বাংলা ডেস্ক: ভালোবাসা পেতে কে না চায়। একটু নিজের করে ভালোবাসতে সবাই চায়। বর্তমান সমাজে অনেকেই প্রেম করে। নিজের পছন্দের মানুষকে একটু নিজের মত করে ভালোবাসে। সবাই চায় তার প্রিয় মানুষটা যেন তার সাথেই থাকে, তার পাশে থেকে তাকে ভালবেসে। ২০২০ সালের ফেব্রুয়ারি মাসটা প্রেমের মাস। ফেব্রুয়ারি মাসের অনেকগুলো দিন আছে প্রেমের সাথে জড়িয়ে। এই দিন গুলোতে প্রত্যেক প্রেমিক প্রেমিকা চায় তার ভালোবাসার মানুষ তার কাছে থাকুক। ১৪ ই ফ্রেব্রুয়ারি সারা বিশ্বে ভ্যালেন্সটাইন’স ডে বা ভালোবাসার দিবস পালন করা হয়। প্রেম কখন কিভাবে কার জীবনে আসবে তার হিসাব অভিজ্ঞ জ্যোতিষীও বলতে পারেন না। প্রেমের ছক পঞ্চম ঘর থেকে ধরা হয়। মানুষের প্রতি মানুষের টান থাকে জন্মছকের বিবিধ ঘরে। মানব জীবনে প্রেমের গুরুত্ব অপরিসীম। রাশি অনুযায়ী মানুষের ভাগ্য পরিবর্তন হয়, কাজের ক্ষেত্রে উন্নতি হয়। কিন্তু রাশি অনুযায়ী কি প্রেমের সম্পর্ক নির্ধারিত হয় ? ২০২০ সালের ভ্যালেন্সটাইন ডে থেকে পরিবর্তনের যোগ আছে বেশ কিছু রাশির।

মিথুন – এই রাশির জাতক জাতিকাদের জন্য ২০২০ সালের ভ্যালেন্সটাইন ডে দুর্দান্ত রোমান্সের সুযোগ এনে দেবে। সম্পর্কের এবং আবেগের প্রতিনিধিত্বকারী হিসাবে বিবেচিত চতুর্থ ঘরের গ্রহ সূর্য, শুক্র, শনি কেতুর সাথে সপ্তম ঘরে অবস্থান করবে। এইকারনে এই রাশির জাতক জাতিকাদের সম্পর্কের সুখীযোগ তৈরি হবে।

কন্যা – এই রাশির জাতক জাতিকাদের শুধু ভ্যালেন্সটাইন ডে তেই না, সারাবছর রোমান্টিক ভাবেই কাটবে। জন্মছকের পঞ্চম ঘরে শনি বিয়ের সম্ভবনা তৈরি করছে। সামগ্রিকভাবে গ্রহের অবস্থান সুখী প্রেমের ইঙ্গিত দেয়। সেই ব্যাক্তি যারা বৃহস্পতির প্রভাব নিয়ে এখনও সম্পর্ক স্থাপন করেনি, তারা ২০২০ সালে ভালো জীবনসঙ্গী পেতে পারেন। যে সমস্ত জাতক জাতিকা প্রেমের সম্পর্কে আছেন তারা ভবিষ্যতের কথা চিন্তা করতে পারেন, সম্পর্ককে এগিয়ে নিয়ে যেতে পারেন।

বৃশ্চিক – ভ্যালেন্সটাইন ডে এই রাশির জাতক জাতিকাদের ক্ষেত্রে খুব ভালো দিন। এই বছর আপনি আপনার সম্পর্ক নিয়ে উচ্ছাসিত হতে পারেন। প্রেমের জীবনে সতেজতা পাবেন। এই বছর বিবাহ পরিকল্পনা করতে পারেন। অবিবাহিত যারা তারা নিজের ভালোবাসা প্রকাশ করতে চাইলে ভ্যালেন্সটাইন’স ডের আগে ইতিবাচক প্রতিক্রিয়া পাবেন।
Blogger দ্বারা পরিচালিত.