বিয়ের আগের রাতে ফাঁস কনের বিশেষ ছবি, তদন্তে নেমে অবাক পুলিশ


Odd বাংলা ডেস্ক: বাড়ি থেকে সম্বন্ধের মাধ্যমে বিয়ে ঠিক করা হয়েছিল চেন্নাইয়ের এক যুবতির। কিন্তু তার তো পছন্দ ছিল অন্য একজনকে। ওদিকে তার এই সম্পর্কের কথা বাড়িতে জানানোর সাহস পাচ্ছিল না ঐ যুবতী।আর তাই বাড়িতে বলার সাহস না পেয়ে বয়ফ্রেন্ডকে সঙ্গে নিয়ে নতুন মতলব আটে যুবতী।নিজের বিয়ের আগের দিনই সে এমন এক কাণ্ড ঘটাল যা দেখে রীতিমতো হতবাক হয়ে উঠল তাঁর পরিবারের লোকেরাই।

জানা যাচ্ছে যে বিয়ের ঠিক আগের দিন প্ল্যান অনুযায়ী যুবতির সাথে তোলা নিজের বেশ কিছু ছবি ও ভিডিও হবু বরকে পাঠিয়ে দেয় ওই যুবতির প্রেমিক। আর সেই সমস্ত ছবি ও ভিডিও দেখার পরেই তড়িঘড়ি বিয়ে বাতিলের সিদ্ধান্ত নিয়ে ফেলে বর পক্ষ।স্বাভাবিকভাবেই অপরিচিত যুবকের সঙ্গে ভিডিও ও ছবি দেখে সেই যুবতিকে বিয়ে করতে অস্বীকার করে বিয়ে বাতিলের সিদ্ধান্ত নেয় হবু বর ও তার পরিবারের সদস্যরা।তবে এই ঘটনাটি পুরোটাই ঘটে যুবতী ও তাঁর প্রেমিকের মাস্টারপ্ল্যান মাফিক।


তদন্তের পর এমন‌ই তথ্য উঠে এসেছে। এত দূর পর্যন্ত ঠিকঠাক ভাবে বেশ দারুণ সফলও হয় তাঁদের পরিকল্পনা।কিন্তু তারপরেই শোরগোল বাঁধে। এরপরেই ওই যুবতির বাড়ির লোক গিয়ে মামলা করেন এমজিআর নগর থানায়। বিয়ে ভাঙার দায়ে মামলা হয় অভিযুক্ত হবুবর ও তাঁর পরিবারের বিরুদ্ধে।পাশাপাশি সেই সঙ্গে কোন ব্যক্তি সেই ছবি ও ভিডিও পাঠিয়েছে তা জানার জন্যও মামলা দায়ের করা হয় কনের পরিবারের পক্ষ থেকে।এই ঘটনার তদন্তে নেমে হতবাক হয়ে যায় পুলিশ।


জানা গিয়েছে ছবি ও ভিডিও যে মোবাইল নম্বর থেকে পাঠানো হয়েছিল সেটির সন্ধান পেয়ে যায় পুলিশ।আর তারপর সেই নম্বর ট্র্যাক করে খোঁজ মেলে সেনাপক্কমের বাসিন্দা এক যুবকের অর্থাৎ সেই যুবতির প্রেমিকের। আর তাঁকে জেরা করার পরই বেরিয়ে আসে সমস্ত সত্যি ঘটনা । যা জানার পর রীতিমতো তাজ্জব বনে যান পুলিশ কর্তারাও।


জানা যায়, দুজনের প্ল্যানমাফিকই ওই ভিডিও ও ছবি যুবতির হবু বরকে পাঠানো হয়েছিল। এরপর ব্যাপার গড়ায় মধ্যস্ততায়। পুলিশ উভয় পক্ষকে থানায় ডেকে তাঁদেরকে সমস্ত ঘটনা বিস্তারিতবাবে জানিয়ে দেয়।এরপর কোনও পক্ষই আর থানায় ডায়রি করেনি।আর ঐ যুবক-যুবতিকে সতর্ক করে ছেড়ে দেওয়া হয়েছে বলে সূত্র থেকে জানা যাচ্ছে ।
Blogger দ্বারা পরিচালিত.