যৌনক্ষমতা দ্রুত বাড়াবার জন্য রাজা মহারাজারা যে জিনিস ব্যবহার করতেন


Odd বাংলা ডেস্ক: আজকে জেনে নিন যৌ-ন ক্ষমতা বারবার জন্য রাজা মহারাজারা যেসব জিনিস ব্যবহার করতেন সেই সম্বন্ধে। অনেকেই হয়তো ভাববেন রাজা মহারাজারা যা ব্যবহার করতেন তা হয়তো খুব মূল্যবান। সেই জিনিসগুলি কি সাধারণ মানুষ ব্যবহার করতে পারবেন। চলুন দেখে নেওয়া যাক কি সেই জিনিস। সারাদিন আপনি অনেক পরিশ্রম করেন। অনেক পরিশ্রম করার ফলে আপনি অনেক ক্লান্ত হয়ে পড়েন ফলে বিছানা দেখলেই আপনার ঘুম পায়। সারাদিন দৌড়াদৌড়ি করলে ক্লান্তি আসাটা স্বাভাবিক ব্যাপার। কিন্তু আপনারা হয়তো জানেন যে রাজ রাজারা অনেকদিন ধরে তাদের যৌবন ধরে রাখতে পারতো। ফলে যৌ-ন ক্ষমতাও থাকতো অনেক দিন।


আপনি এটাও শুনেছেন যে একজন রাজার অনেক রানী এবং সখী থাকতো। এখন আপনি ভাববেন কে কিভাবে এটা সম্ভব। রাজারা নিজেদের ফিট রাখার জন্য অনেক উপায় অবলম্বন করতেন। আয়ুর্বেদিক নানা উপায় রাজারা ব্যবহার করতেন। চলুন তাহলে জেনে নিন কি সেই উপায়গুলি যা এখনকার যুগেও ব্যবহার করা যেতে পারে। বৈদ্য ও ফকিরেরা রাজাদের নানারকম উপায় বলতো তারা সেটা অবলম্বন করতেন। কিছু জরিবুটি এমন আছে যা খুব সহজেই পাওয়া যায়। সাদা মুসলী : এই সাদা মুসলী থেকে যে ওষুধ তৈরি হয় তা পুরুষকে বন্ধাত্ম রোগ থেকে বাঁচায়। একচামচ মুসলীর গুঁড়োর সাথে দুধ এবং মিষ্টি মিশিয়ে রোজ সকালে খেতে হয়।


কেশর : কেশর থেকে যে ওষুধ তৈরি হয় সেটি পুরুষদের বন্ধাত্ম রোগ থেকে মুক্তি দেয়। এক চিমটি কেশর গরম দুধের সাথে রাতে খেতে হবে। শতাবর : অতিরিক্ত ধূমপান, মদ্যপানের কারণে যৌ*নাঙ্গে সমস্যার কারণে আসা বিভিন্ন ইরেক্টাইল অসংযোগ, স্পা*র্ম ঠিক করার কারণে হিসাবে শতাবর ব্যবহার করা হতো। এক চামচ মিসরি, গরুর ঘি আর এক চামচ শতাবর পাউডার মিশিয়ে খাওয়া হয়। তারা পরেই দুধের সেবন করতে হবে। শিলাজুত : ইমিউনিটি, বার্ধক্য, শিরায় রক্তপ্রবাহের কারণে যৌ-না-ঙ্গে শুক্রাণু কম, দুর্বলতা ইত্যাদি রোগের জন্য শিলাজুত ব্যবহার করা হতো। এক চিমটি শিলাজুতের গুঁড়ো নিয়ে গরুর ঘি বা মধুর সাথে মিশিয়ে খেতে হয়।


তেঁতুলের দানা : এরফলে যৌ-না-ঙ্গে সঠিক ভাবে রক্তপ্রবাহ হয় ফলে যৌ-না-ঙ্গের বৃদ্ধি ঘটে, শু*ক্রা*ণুর পরিমান বৃদ্ধি হয়। তেঁতুলের বিচিকে পাউডার বানিয়ে গরম দুধ বা মিশরীর সাথে মিশিয়ে খেতে হয়। 

 আমলকি : রক্তপ্রবাহ সঠিকভাবে শিরায় প্রবেশ করানোর জন্য আমলকি ব্যবহার করা হতো। এক চামচ আমলকি পাউডার এক চামচ মিশরীর জলের সাথে গুলে নিয়ে খেতে হবে। এরপর গরম দুধ খেতে হবে।
Blogger দ্বারা পরিচালিত.