স্বস্তির খবর! করোনা থেকে সেরে উঠলেন কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডোর স্ত্রী


Odd বাংলা ডেস্ক: কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডোর স্ত্রী শনিবার জানিয়েছেন যে, তিনি করোনা ভাইরাসের কবল থেকে সুস্থ হয়ে উঠেছেন। সোফি গ্রেগোয়ার ট্রুডো সোশ্যাল মিডিয়ায় একটি বিবৃতি দিয়ে বলেছিলেন যে, এখন তিনি অনেকটাই সুস্থ বোধ করছেন। ওটওয়া পাবলিক হেল্থ এবং ডাক্তারদের কাছ থেকে তিনি ছাড়পত্রও পেয়ে গিয়েছেন বলে জানান। 

প্রসঙ্গত, এর আগে গত ১২ মার্চ কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো ঘোষণা করেন যে, লন্ডন থেকে ফিরে অসুস্থ হয়ে পড়েন তাঁর স্ত্রী। এরপর পরীক্ষা করে তাঁর শরীরে COVID-19 পরীক্ষার পজিটিভ রিপোর্ট আসে। আর তার পর থেকেই প্রধানমন্ত্রী এবং তাঁর পরিবারের অন্যান্য সদস্যরা বাড়িতেই সেল্ফ আইসোলেশনে চলে যান। প্রধানমন্ত্রী এবং তাঁর তিন শিশুর শরীরে কিন্তু করোনা বাধা বাঁধতে পারেনি। 

এরপর থেকে জাস্টিন ট্রুডো তাঁর বাসভবনের বাইরে প্রতিদিন সংবাদ সম্মেলন করে গিয়েছেন। এরপর শনিবার তিনি বলেছিলেন যে তাঁর স্ত্রী এখন সুস্থ রয়েছেন। তিনি আরও বলেন যে, 'আমার হৃদয়ের অন্তঃস্থল থেকে আমি প্রত্যেককে ধন্যবাদ জানাতে চাই যারা আমাকে শুভেচ্ছা জানিয়েছিলেন এবং এই মুহূর্তে যারা ভুগছেন তাদের প্রত্যেককে আমি আমার সমস্ত ভালবাসা প্রেরণ করছি'। 
Blogger দ্বারা পরিচালিত.