স্ট্যাচু অব ইউনিটি দেখতে এসে মৃত একই পরিবারের চার সদস্য, পঞ্চমজন নিখোঁজ


Odd বাংলা ডেস্ক: একই পরিবারের পাঁচ সদস্য বেড়াতে গিয়েছিল স্ট্যাচু অব ইউনিটি-তে। কিন্তু অদ্ভুতভাবে নিখোঁজ হয়ে যায় পরিবারের সদস্যরা। শুধু হয় তল্লাশি অভিযান। এরপর রহস্যজনকভাবে ওই পরিবারের চার সদস্যের মৃতদেহ পাওয়া গিয়েছে বলে খবর। তবে পঞ্চম ব্যক্তির কোনও খোঁজ এখনও পাওয়া যায়নি। তাদের গাড়িটি দাভোইয়ের কাছে একটি খালের মধ্যে থেকে উদ্ধার করা হয়েছে। পুলিশ পঞ্চম ব্যক্তির সন্ধানে রয়েছে। 

প্রাথমিকভাবে জানা গিয়েছে, গত ১ মার্চ ভাদোদরা থেকে নর্মদা জেলার স্ট্যাচু অব ইউনিটি দেখতে এসেছিল কল্পেশ পরমার। সঙ্গে ছিলেন তাঁর মা (উষা), স্ত্রী(তৃপ্তি) এবং দুই সন্তান (নিয়তি এবং অথর্ভ)। ঘটনা দিন রহস্যজনকভাবে কোনও খোঁজ পাওয়া যাচ্ছিল না। ভোদোদরা থেকে প্রায় ৩৫ কিলোমিটার দূরত্বে একটি হোটেলের সিসিটিভি ফুটেজে ওই পরিবারকে শেষ বারের মতো দেখা গিয়েছিল। 

এরপর গোটা পরিবার রহস্যজনকভাবে উধাও হয়ে যাওয়ায় বাড়তে থাকে ধন্দ। পরে খালের মধ্যে একটি গাড়ি পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয় বাসিন্দারা। তারাই প্রথম পুলিশে খবর দেয়। এরপর খাল থেকে গাড়িটি তোলা হলে সেখান থেকে কল্পেশ, তাঁর মা এবং দুই সন্তানকে উদ্ধার করা হয়। কল্পেশের স্ত্রী এখনও নিখোঁজ। তবে প্রাথমিকভাবে পুলিশের অনুমান গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে খালে এসে পড়েছে। তবে এখনও নিশ্চিত করে কোনওকিছুই বলা যাচ্ছে না। 
Blogger দ্বারা পরিচালিত.