নব্বইয়ের নস্টালজিয়া ফিরছে লকডাউনে, ফের সম্প্রচার হবে কালজয়ী ধারাবাহিক 'শক্তিমান'


Odd বাংলা ডেস্ক: করোনাভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে সারা দেশ জুড়ে জারি করা হয়েছে ২১ দিনের লকডাউন। গৃহবন্দি মানুষকে বিনোদন দিতে গত ২৮ মার্চ থেকে সকাল এবং রাতে এক ঘণ্টা করে সম্প্রচারিত হচ্ছে আশির দশকের কালজয়ী পৌরাণিক ধারাবাহিক রামায়ণ। প্রসার ভারতী এবং কেন্দ্রীয় সরকারের তরফে নেওয়া হল আরও এক উদ্যোগ।  আর এবার ৯০-এর দশকের নস্টালজিয়া 'শক্তিমান' ফের ফিরে আসছে টিভির পর্দায়। 

১ এপ্রিল থেকে 'শক্তিমান' টেলিকাস্ট করা হবে দুরদর্শন অর্থাৎ ডিডি ন্যাশনালে। এক তারিখ থেকে প্রতিদিন দুপুর ১টা থেকে ২টো পর্যন্ত এক ঘণ্টার স্লটে সম্প্রচারিত হবে শক্তিমান। ধারাবাহিকে শক্তিমানের চরিত্রে অভিনয় করে খ্যাতির শীর্ষে পৌঁছে গিয়েছিলেন মুকেশ খান্না। নব্বইয়ের দশকের খুদেদের কাছে তিনি শক্তিমান নামেই পরিচিত ছিলেন। 

১৯৯৭ সালের ১৩ সেপ্টেম্বর থেকে শুরু হয়ে ২০০৫ সালের ২৭ মার্চ পর্যন্ত সম্প্রচারিত হয়েছিল এই ধারাবাহিক। ধারাবাহিকে মোট ৫২০টি এপিসোড ছিল। প্রতিদিন আধ ঘণ্টা করে সম্প্রচারিত হত। তবে এবার লকডাউন পিরিয়ডে এক ঘণ্টা করেই সম্প্রচারিত হবে শক্তিমান। নব্বইয়ের দশকের শিশুদের কাছে একটা গোটা ছেলেবেলা লুকিয়ে রয়েছে এই ধারাবাহিকে। এবার সেইসব স্মৃতি ফিরে পাওয়ার পালা।
Blogger দ্বারা পরিচালিত.