এ রাজ্যে হদিশ মিলল আরও এক করোনা আক্রান্তের, অবস্থা আশঙ্কাজনক!


Odd বাংলা ডেস্ক: রাজ্যে হদিশ মিললো আরো এক করোনা আক্রান্তের। এই নিয়ে রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যাটা বেড়ে হল চার। ৫৪ বছর বয়স্ক ওই ব্যক্তি দিন কয়েক আগে তীব্র শ্বাসকষ্টের সমস্যা নিয়ে সল্টলেকের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। প্রৌড়ের বাড়ি দমদমে। 

তবে এই করোনা আক্রান্তের ক্ষেত্রে যে বিষয়টা সবথেকে উল্লেখযোগ্য, তা হল ওই ব্যক্তির কোনও বিদেশ ভ্রমণের ইতিহাস নেই। তবে খতিয়ে দেখা হচ্ছে যে তিনি এমন কোনও রাজ্যে গিয়েছিলেন কিনা যে রাজ্য করোনা ভাইরাস প্রবণ, এমনকী কোনও সংক্রামিত ব্যক্তির সংস্পর্শে এসেছিলেন কিনা। পাশাপাশি তাঁর বিদেশ যাওয়ার কোনও তথ্য তাঁর পরিবারের তরফে লুকোনো হচ্ছে কিনা তাও জানার চেষ্টা করা হচ্ছে। 

প্রবল শ্বাসকষ্টের সমস্যা থাকার জন্ই তাঁর COVID-19 পজিটিভ হওয়ার সম্ভাবনা ছিল। সেই সম্ভাবনাকে সত্যি করে শনিবার তাঁর রিপোর্টে পজিটিভ আসে। তবে হাসপাতাল সূত্রে খব, ওই ব্যক্তির অবস্থা আশঙ্কাজনক। তাঁকে রাখা হয়েছে ভেন্টিলেসনে। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, প্রথমে তাঁর নমুনা পরীক্ষা করা হয় এসএসকেএম হাসপাতালে। সেখান থেকে রিপোর্ট পজিটিভ আসার পর তা ফের পাঠানো হয় পুণের নাইসেডে। সেখানেও রিপোর্ট পজিটিভ আসে। তারপরই সম্ভাবনা সত্যি হয়। 
Blogger দ্বারা পরিচালিত.