করোনা প্রতিরোধে 'গোমূত্র পার্টি'র আয়োজন করল হিন্দু মহাসভা! সকলে মিলে একসঙ্গে পান করলেন গোমূত্র


Odd বাংলা ডেস্ক: সারা বিশ্ব যখন করোনাভাইরাস প্রতিরোধে তৎপর হয়ে উঠেছে, যেকোনওভাবেই হোক না কেন এই মহামারির কবল থেকে মুক্ত হওয়ার চেষ্টা করছে তখন করোনাভাইরাসের হাত থেকে বাঁচতে এক অদ্ভূত নিয়ম তৈরি করেছে হিন্দু মহাসভা। হিন্দু মহাসভার সভাপতি চক্রপাণি মহারাজই জানিয়েছেন, ঠিক যেমন টি-পার্টি অনুষ্ঠিত হয়, ঠিক সেই একইভাবে আয়োজন করা হবে গোমূত্র পার্টি। 

এই পার্টি মুলত একটি সচেতনতামুলক অনুষ্ঠান, যেখানে মানুষকে দুগ্ধজাত খাবার খাওয়ার পরামর্শ দেওয়া হবে, এবং জানানো হবে দুগ্ধজাত যেকোনও জিনিস খেলেই করোনাভাইরাস থেকে নিজেদের রক্ষা করা যাবে। আরও জানা গিয়েছে, এই পার্টিতে থাকবে একাধিক কাউন্টার, যেখানে গোমূত্র পরিবেশন করা হবে। সেইসঙ্গে থাকবে গোবর থেকে তৈরি ঘুটে এবং গোবরের তৈরি ধুপকাঠিও। মহারাজের দাবি, এই ধুপকাঠি বাড়িতে জ্বালালেও দূরে পালাবে করোনা ভাইরাস। 

চক্রপাণি মহারাজ আরও দাবি করেছেন, আসলে তাঁরা করোনাভাইরাস সম্পর্কে মানুষের মনে সচেতনতা তৈরি করতে চাইছেন। সেইসঙ্গে জীবহত্যা সম্পর্কেও মানুষকে সচেতন করে তোলা হচ্ছে। তাঁর দাবি জীবহত্যার জন্যই করোনা এতটা বৃদ্ধি পেয়েছে। তবে তিনি এও বলেছেন যে, ভারতে করোনা ততটাও মারাত্মক আকার ধারণ করবে না কারণ এদেশের বেশিরভাগ মানুষই নিরামিষভোজী। আর যারা নিরামিষভোজী তাদের চিন্তা করার কোনও কারণ নেই, কারণ তাদের ওপর করোনার কোনও প্রভাব পড়বে না। তবুও তা আগে থেকে প্রতিরোধ করার জন্য গোমূত্র পান করা আবশ্যক। 
Blogger দ্বারা পরিচালিত.