কেমন যাবে আজকের সারাদিন, জেনে নিন আজকের রাশিফল


Odd বাংলা ডেস্ক: জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

মেষ:-  জাতক জাতিকার দিনটি সাংগঠনিক ও রাজনৈতিক কাজে ব্যস্ততার। আজ পিতার সাহায্য পেতে পারেন। কর্ম সংক্রান্ত তদবিরে সাফল্য লাভ। আপনার ক্ষমতা ও সুনাম সম্মান বৃদ্ধি পাবে।

বৃষ:-  জাতক জাতিকার দিনটি সৌভাগ্যর। আজ আপনার ভাগ্য উন্নতির সুযোগ আসবে। জীবীকার জন্য বিদেশ যাত্রার সুযোগ পেতে পারেন। বৈদেশিক কাজে কোনো বন্ধুর সাহায্য আশা করা যায়। ধর্মীয় কাজে অংশ নিতে পারেন।


মিথুন:-  জাতক জাতিকার দিনটি মিশ্র যাবে। আইনগত জটিলতা থেকে সতর্ক হতে হবে। রাস্তাঘাটে সাবধানে যানবাহন চালাতে হবে। তা না হলে কোনো প্রকার দুর্ঘটনার আশঙ্কা। ব্যাংক থেকে কিছু টাকা উঠাতে পারেন। পাওনাদারের টাকা পরিশোধের সুযোগ আসবে।


কর্কট:-  জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। পরিবার পরিজন নিয়ে বেড়াতে যাওয়ার যোগ। অবিবাহিতদের হটাৎ করেই বিবাহের কথাবার্তায় অগ্রগতি হবে। ব্যবসায়ীদের নুতন বিনিয়োগের যোগ প্রবল।


সিংহ:-  জাতক জাতিকার দিনটি ঝামেলাপূর্ণ। কাজে কর্মে কিছু বাধা বিপত্তির সম্মূখীন হতে হবে। সারাদিন পরিশ্রম করার কারনে শরীর কিছুটা দূর্বল থাকবে। বন্ধুদের সাহায্য পেতে পারেন। জীবীকার জন্য কোনো পরীক্ষায় অংশ নিতে হবে।


কন্যা:-  জাতক জাতিকার রোমান্টিক সম্পর্কে উন্নতি আশা করা যায়। সৃজনশীল পেশাজীবীদের দিনটি ভালো যাবে। শিল্পী ও কলাকুশলীদের কাজের ক্ষেত্র বৃদ্ধি পাবে। সন্তানের সাফল্যে আনন্দিত হবেন।


তুলা:-  জাতক জাতিকার দিনটি ভালো যাবে। সাংসারিক কাজে ব্যস্ত থাকতে পারেন। গৃহ সংস্কারের কাজে কিছু অর্থ ব্যয় হতে পারে। আত্মীয়দের কাছ থেকে পূর্ণ সাহায্যর আশা করতে পারেন। আসবাব পত্র ব্যবসায় ভালো আয়ের যোগ।


বৃশ্চিক:-  জাতক জাতিকার দিনটি বৈদেশিক যোগাযোগে সাফল্যের। স্বর্ণালঙ্কার ও বস্ত্র লাভের যোগ। গার্মেন্টস ব্যবসায়ীরা কোনো নুতন অর্ডার পেতে পারেন। ছোট ভাই বোনকে বিদেশে পাঠানোর সুযোগ আসবে। প্রতিবেশীর বাড়িতে আপ্যায়িত হওয়ার যোগ।


ধনু:- জাতক জাতিকার দিনটি বকেয়া ধন আদায়ের। বাড়িতে কোনো অনুষ্ঠানের আয়োজন করতে পারেন। জীবন সাথীকে কিছু উপহার দেবার সুযোগ আসবে। খুচরা ও পাইকারী বাণিজ্যে ভালো লাভের আশা আছে।


মকর:-  জাতক জাতিকার সময় ভালো যাবে। কোনো গুরুত্বপূর্ণ কাজে ব্যস্ত হতে পারেন। আজ জীবন সাথীকে নিয়ে কোনো আত্মীয় বাড়িতে বেড়াতে যাওয়অর যোগ। ব্যবসা বাণিজ্যে ভালো আয় রোজগার হবে।


কুম্ভ:-  জাতক জাতিকার বিদেশ যাত্রার সুযোগ আসবে। ট্রাভেল এজেন্সী ও ট্যুর অপারেটরদের আয় রোজগার বৃদ্ধি পাবে। দূরে কোথাও বেড়াতে যেতে পারেন।


মীন:- জাতক জাতিকার দিনটি ভালো যাবে। কোনো বন্ধুর বিবাহ শাদীতে ব্যস্ত হতে পারেন। ব্যবসায়ীক কিছু যোগাযোগে আশানুরুপ সাফল্য আশা করা যায়। বড় ভাই এর কোনো কাজের জন্য দূরে যেতে হতে পারে।
Blogger দ্বারা পরিচালিত.