কেমন যাবে আজকের দিন, রাশিফল জেনে নিন


Odd বাংলা ডেস্ক: জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল): মেষ রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। খুচরা ব্যবসায় আয় রোজগার বৃদ্ধি পাবে। কর্মস্থলে বকেয়া বেতন বোনাস লাভের যোগ প্রবল। বড় ভাই বোনের জন্য কিছু অর্থ ব্যয় করতে হবে। প্রিয় বন্ধুর সাহায্য লাভের যোগ প্রবল। ঠিকাদারী ব্যবসায়ীরা ভালো কোনো অর্ডার পেতে পারেন। রাজনৈতিক বড় ভাইদের সাহায্য পেতে পারেন।

বৃষ রাশি ( ২১ এপ্রিল – ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। প্রশাসনিক কর্মকর্তাদের জবাবদিহিতা বৃদ্ধি পাবে। রাজনৈতিক কোনো ব্যক্তির সাহায্য পেতে পারেন। ব্যবসায়ীদের ব্যবসা প্রতিষ্ঠান আশানুরুপ লাভ হতে পারে। সরকারী চাকুরীজীবীরা পদস্ত কর্মকর্তার সাহায্য লাভের সুযোগ পাবেন। সামাজিক ও সাংগঠনিক কাজে সম্মানিত হতে পারেন।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): মিথুন রাশির জাতক জাতিকার দিনটি ভাগ্য উন্নতির। জীবীকার জন্য বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। বিজ্ঞানের শিক্ষার্থীরা কোনো প্রতিযোগিতা মূলক পরীক্ষায় সফল হতে পারেন। বিশ্ব বিদ্যালয়ের শিক্ষার্থীরা উচ্চ শিক্ষার্থে বিদেশ যাত্রার সুযোগ পেয়ে যাবেন। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে অগ্রগতি হবে।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): আজ কর্কট রাশির জাতক জাতিকার দিনটি ঝামেলাপূর্ণ। সকাল সকালই বকেয়া টাকা পয়সা আদায়ের জন্য পাওনাদার ও ব্যাংক ফোন করতে শুরু করবে। চিকিৎসক ও ঔষধ বিক্রেতাগনের ভালো আয় হবে। কোনো আত্মীয়র অসুস্থতার সংবাদ পেতে পারেন। ব্যাংক থেকে কিছু টাকা উঠানোর প্রয়োজন হয়ে পরবে।

সিংহ রাশি (২১জুলাই – ২১ আগষ্ট): সিংহ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। খুচরা ও আড়ৎদারী ব্যবসায় আয় রোজগার বৃদ্ধি পাবে। দাম্পত্য ক্ষেত্রে জীবন সাথীর সাথে কিছু ভুল বোঝাবুঝি হতে পারে। অংশিদারী ও যৌথ মূলধনী ব্যবসায় রহস্যজনক আয় রোজগারের আশা আছে। মিডিয়া কর্মীরা কোনো ভিআইপির বিবাহ শাদীতে অংশ গ্রহণের যোগ প্রবল।

কন্যা রাশি (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর): আজ কন্যার জাতক জাতিকার দিনটি ভালো যাবে না। কর্মস্থলে কিছু ঝামেলা দেখা দেবে। অধিনস্ত কর্মচারীর অনুপস্থিতির কারণে কাজের চাপ বাড়বে। উপর মহলকে অনকে কৈফিয়ত দিতে হতে পারে। কর্মস্থলে কোনো সহকর্মীর সাথে মনমালিন্য হওয়ার আশঙ্কা। শরীর কিছুটা ভোগাতে পারে। বাজারে গেলে মূল্যবাণ দ্রব্য ও টাকা পয়সা সামলে রাখুন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর- ২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকার দিনটি প্রবল ব্যস্ততার। প্রত্যাশিত কাজে অগ্রগতি হবে। সৃজনশীল কাজে আশানুরুপ অগ্রগতি আশা করা যায়। সন্তানের সাথে কোনো কারণে ভুল বোঝাবুঝি দেখা দিতে পারে। পরীক্ষার্থীদের পড়াশোনায় অগ্রগতি হবে। অভিনয় শিল্পীরা শৈল্পিক কাজে আশানুরুপ রোজগারের সুযোগ পাবেন। রোমান্টিক সম্পর্কে কোনো রকম ঝামেলা দেখা দেবে।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর- ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। প্রত্যাশা পূরণ হতে পারে। সাংসারিক বিষয় নিয়ে মায়ের সাথে কোনো প্রকার ভুল বোঝাবুঝি দেখা দেবে। স্থাবর সম্পত্তি সংক্রান্ত বিষয়ে আত্মীয়দের সাথে কোনো প্রকার ঝামেলা হতে পারে। ভাড়াটিয়ারা ভালো ঘরের সন্ধান পেতে পারেন। যানবাহন ক্রয়ের যোগ। আসবাবপত্র ও গৃহস্থালী টুকি টাকি ক্রয় করা হতে পারে।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকারদিনটি ভালো যাবে। বৈদেশিক যোগাযোগ থেকে লাভবান হবেন। গার্মেন্টস ব্যবসায়ীদের দিনটি ঝামেলার। সাংবাদিক ও সাহিত্যিকদের দিনটি ভালো যাবে না। ছোট ভাই বোনের সাথে সাংসারিক বিষয়ে ভুল বোঝাবুঝি হতে পারে। মিডিয়াকর্মীদের দিনটি ব্যস্ততার। বিদেশ থেকে কোনো রহস্যজনক সংবাদ পেতে পারেন।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি): মকর রাশির জাতক জাতিকার দিনটি সাফল্যের। বকেয়া টাকা পয়সা আদায় হতে পারে। খুচরা ও পাইকারী বাণিজ্যে ভালো আয় রোজগার হবে। কর্পোরেট ব্যবসায়ীদের আয় রোজগারে বাধা বিপত্তি দেখা দিতে পারে। পারিবারিক কোনো আপ্যায়ণে অংশ নিতে পারেন। হোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায় ভালো আয়ের যোগ।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে না। ব্যবসায়ীক ক্ষেত্রে কিছু ভুল বোঝাবুঝির সম্মূখীণ হতে পারেন। কর্মস্থলে নানা রকম অঘটনের সাক্ষী হতে হবে। অসুস্থদের শরীর স্বাস্থ্য ভালো যাবে না। কোনো বন্ধুর সাহায্য পেতে পারেন। আত্মীয়দের সাহায্য লাভের যোগ। রাজণৈতিক ও সামাজিক কাজে সাফল্য আশা করা যায়।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): মীন রাশির জাতক জাতিকার দিনটি ব্যয় বহুল থাকবে। ট্রাভেল এজেন্সী ও ট্রান্সপোর্ট ব্যবসায় ভালো আয়ের সুযোগ পাবেন। প্রবাসীদের দিনটি ভালো যাবে না। আইনগত কোনো জটিলতায় পরতে পারেন। আইনজীবীদের আয় রোজগার বৃদ্ধি পাবে। ট্যাক্স ও ভ্যাট সংক্রান্ত ঝামেলার সমাধান করার চেষ্টা করুন।
Blogger দ্বারা পরিচালিত.