দৈনিক রাশিফল: ৩০শে মার্চ, আজকের দিন যাবে যেমন



Odd বাংলা ডেস্ক: রাশিফল সাধারণত পুরোনো জ্যোতিষ শাস্ত্রের এমন একটি ধরণ, যার মাধ্যমে বিভিন্ন সময়কালের নিয়ে আগাম ভবিষ্যৎবাণী করা হয়। যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যৎবাণী করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যৎবাণী করে। তেমনই জেনে নিন আজকে কী রয়েছে আপনার ভাগ্যে।

মেষ (২১ মার্চ - ২০ এপ্রিল)
মেষ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। ব্যবসায়ীক সিদ্ধান্ত আপনাকে লাভের মুখ দেখাবে। খুচরা ও পাইকারী ব্যবসায় বকেয়া টাকা পয়সা আদায় হবে। বাড়িতে কোনো আপ্যায়নের আয়োজন করতে হবে। বৈদেশিক ব্যবসা বাণিজ্যে আশানুরুপ অগ্রগতি হবে। বাড়িতে আত্মীয়র আগমন হতে পারে।
বৃষ (২১ এপ্রিল - ২১ মে)
বৃষ রাশির জাতক জাতিকার দিনটি বলবান থাকবে। কর্মস্থলে আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। খাদ্য ও পোষাক ব্যবসায়ীরা লাভের আশা করতে পারেন। রাজনৈতিক ও সাংগঠনিক কাজের জন্য সম্মানিত হবার যোগ। দাম্পত্য সুখ শান্তি বৃদ্ধি পাবে। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি আশা করা যায়। কোনো আত্মীয়র সাহায্য পাবেন।
মিথুন (২২ মে – ২১ জুন)
মিথুন রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। বৈদেশিক কাজে সাফল্য লাভ। দূরের যাত্রার যোগ প্রবল। ট্রাভেল এজেন্সি ব্যবসায় ভালো আয়ের আশা করতে পারেন। বৈদেশিক বাণিজ্যে ভালো আয় রোজগার হতে পারে। কারামুক্তি বা আইনগত জটিলতা থেকে মুক্তি পাবেন। প্রবাসীদের কর্মস্থলে পদোন্নতি হবে।
কর্কট (২২ জুন – ২২ জুলাই)
কর্কট রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। বকেয়া বেতন বোনাস আদায়ের যোগ প্রবল। বড় ভাই এর কাছ থেকে কিছু টাকা সাহায্য পাবেন। ঠিকাদারী কাজে নুতন কাজের যোগাযোগে অগ্রগতি হবে। মানসিক অস্থিরতা কমে আসবে। বড় সন্তানের সাফল্যে গর্ববোধ করবেন। কোনো বন্ধু বা শুভাকাঙ্খীর বিয়েতে অংশ নিতে পারেন।
সিংহ (২৩ জুলাই - ২৩ আগস্ট)
সিংহ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। বেকারদের চাকরি সংক্রান্ত পরীক্ষায় সাফল্য লাভের সম্ভাবনা। রাজনৈতিক ও সাঙ্গঠনিক কাজে সম্মান ও দায়িত্ব বৃদ্ধি পাবে। প্রভাবশালী কোনো ব্যক্তির সঙ্গে বন্ধুত্ব গড়ে উঠতে পারে। সরকারি চাকরির প্রচেষ্টায় প্রভাবশালী রাজনৈতিক নেতার সমর্থন পেতে পারেন।
কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
কন্যা রাশির জাতক জাতিকার দিনটি ভাগ্য পরিবর্তনের। ভাগ্য উন্নতির জন্য বিদেশ যাত্রার যোগ প্রবল। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে অংশ নিতে পারেন। বিশ্ব-বিদ্যালয়ে ভর্তির প্রকৃয়ায় অগ্রগতি হবে। পিতার কাছ থেকে কিছু আর্থিক সাহায্য পেতে পারেন। শিক্ষক ও গবেষকদের দিনটি ভালো যাবে।
তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
তুলা রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। বহুদিনের পুরোনো কোনো পাওনাদারের কবলে পড়তে পারেন। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে কিছু আয়ের সুযোগ রয়েছে। চিকিৎসক ও ঔষধ বিক্রয় কর্মীদের ভালো আয় রোজগার হবে। আইনগত কোনো জটিলতার সমাধান আশা করতে পারেন। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করতে হবে।
বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। অংশিদারী ব্যবসা বাণিজ্যে ভালো লাভের আশা রয়েছে। জীবন সাথীর সাহায্য আপনার মানসিক শক্তিকে বাড়িয়ে দেবে। কোনো আত্মীয়র সহযোগীতায় ব্যবসায় ভালো আয়ের সুযোগ আসবে। অবিবাহিতদের বিয়ের আলোচনায় অগ্রগতি আশা করা যায়। সামাজিক ও পারিবারিক ক্ষেত্রে বন্ধুদের সাহায্য পাবেন।
ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
ধনু রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। কর্মস্থলে সহকর্মীদের সাথে ভুল বুঝাবুঝি দেখা দিতে পারে। বেসরকারী চাকুরেদের কর্মস্থলে সাফল্য আশা করা যায়। শরীর স্বাস্থ্যর প্রতি যত্নবান হতে হবে। ব্যবসায়ীক ক্ষেত্রে কিছু টাকা গচ্ছা যেতে পারে। অধিনস্ত কর্মচারী বা কাজের লোকের দ্বারা ক্ষতির সম্মূখীন হতে পারেন।
মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
মকর রাশির জাতক জাতিকাদের দিনটি ভালো যাবে। সন্তানের কোনো সাফল্যে আনন্দ পাবেন। বিদ্যার্থীদের পরীক্ষার প্রস্তুতিতে আশানুরুপ অগ্রগতি হতে পারে। শিল্পী সাহিত্যিক ও মিডিয়া ব্যক্তিদের কাজের চাপ তুলনামূলক বৃদ্ধি পাবে। বিদ্যার্থীদের ভর্তি সংক্রান্ত কোনো পরীক্ষা থাকতে পারে। রোমান্টিক সম্পর্কে সাফল্য আশা করা যায়।
কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
কুম্ভের জাতক জাতিকার দিনটি প্রত্যাশা পূরণের। আবাসন সংক্রান্ত কাজে অগ্রগতি হবে। মায়ের শারীরিক অবস্থার উন্নতি আশা করা যায়। গৃহস্থালী আসবাবপত্র ক্রয়ের সম্ভাবনা। যানবাহন লাভের যোগ প্রবল। কর্ম সংক্রান্ত কারনে দূরে কোথাও বদলী হতে পারেন। সম্পত্তি সংক্রান্ত বিষয়ে আত্মীয় বিরোধের অবশান আশা করা যায়।
মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

মীনের জাতক জাতিকার দিনটি ভালো যাবে। বিদেশ থেকে ভালো কোনো সংবাদ পেতে পারেন। সাংবাদিক ও প্রকাশকদের কাজে অগ্রগতি হবে। অনলাইনের বিক্রেতাদের নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি বিক্রয়ের প্রচুর অর্ডার লাভ। ছোট ভাই বোন ও প্রতিবেশীর সাহায্য আশা করা যায়। রেডিমেট গার্মেন্টস ও বস্ত্র ব্যবসায় ভালো আয়ের সম্ভাবনা।

Blogger দ্বারা পরিচালিত.