ভারতে করোনা আক্রান্ত ১১২, আক্রান্তের সংখ্যায় কেরলকে ছাপিয়ে গেল মহারাষ্ট্র


Odd বাংলা ডেস্ক: ভারতে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ৯৩ থেকে বৃদ্ধি পেয়ে হল ১১২। সেইসঙ্গে মহারাষ্ট্রে COVID-19-এ আক্রান্তের সংখ্যাও আরও বৃদ্ধি পেয়েছে বলে খবর। নতুন ১৯টি মামলায় মহারাষ্ট্রের ১৫ জন অন্তর্ভূক্ত হয়েছে, যা আক্রান্তের সংখ্যার নিরিখে কেরলকেও ছাপিয়ে গেল মহারাষ্ট্র। মহারাষ্ট্রে এখনও পর্যন্ত ৩৩টি মামলা ধরা পড়েছে। 

মহারাষ্ট্রে সংক্রমণ বৃদ্ধির ফলে শনিবার মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে সরকারকে স্কুল, কলেজ এবং মলগুলি ৩১ মার্চ পর্যন্ত বন্ধ রাখার আহ্বান জানিয়েছিলেন। কেরলে ভারতে কোভিড-১৯-এর দ্বিতীয় সর্বোচ্চ সংখ্যা ছিল ২৪, তারপরে উত্তর প্রদেশে আক্রান্ত ১২জন, এবং দিল্লি ও কর্ণাটকের প্রত্যেকটিতে ৭ জন করে। সারাদেশে ১১২ টি কোভিড-১৯ টি মামলার মধ্যে ১০ জন রোগী সুস্থ হয়েছেন, দু'জন গত সপ্তাহে মারা গিয়েছেন।

এখনও পর্যন্ত ভারতে মোট যে ক'জন করোনা আক্রান্তের সন্ধান পাওয়া গিয়েছে তাঁদের প্রত্যেকে হয় এই রোগে বিপর্যস্ত অঞ্চলগুলিতে গিয়েছিলেন অথবা কোনও আত্মীয়দের মাধ্যমে এই রোগ তাঁদের শরীরে সংক্রামিত হয়েছে। স্বাস্থ্য মন্ত্রক সূত্রে জানানো হয়েছে, ভারতে সামাজিক মেলামেশার মাধ্যমে এই রোগ ছড়িয়ে পড়ার কোনও ইঙ্গিত পাওয়া যায়নি। 
Blogger দ্বারা পরিচালিত.