ভারতে করোনায় মৃতের সংখ্যা বেড়ে হল ৬, আক্রান্তের সংখ্যা ৩৪১


Odd বাংলা ডেস্ক: ভারতে অবিশ্বাস্য হারে বেড়ে চলেছে করোনা আক্রান্তের সংখ্যা। রবিবার দুপুর সাড়ে বারোটা পর্যন্ত দেশে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে গিয়ে হল ৩৪১। সেইসঙ্গে মৃত্যু হয়েছে ৬ জনের। প্রতিনিয়ত এভাবেই বদলে যাচ্ছে করোনা বিপর্যয়ের চিত্রটা। 

প্রথমে ভারতের করোনা আক্রান্তের হার অনেকটাই কম ছিল। কিন্তু এবার বিশ্বের সঙ্গে পাল্লা দিয়ে, এদেশেও বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। শেষ ২৪ ঘণ্টায় নতুন করে ৬৫ জনের শরীরে দেখা গিয়েছে করোনার সংক্রমণ। মৃতদের মধ্যে একজনের বয়স ৬৩ বছর, তিনি  মহারাষ্ট্রের বাসিন্দা। গত ২১ মার্চ থেকে বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। এই নিয়ে মহারাষ্ট্রে ২ জনের মৃত্যু হল। এই মহুর্তে আক্রান্তের সংখ্যা গিয়ে দাঁড়িয়েছে ৭৪। 


অন্যজন রাজস্থানেরস যাঁর বয়স ৫৬ বছর। তিনি ইতালির পর্যটক। রাজস্থানে মৃত্যু হয় তাঁর। শনিবার রাতে করোনায় আক্রান্ত হয়ে বিহারে মৃত্যু হয় এক জনের। ৩৮ বছর বয়স্ক মৃতের নাম সইফ আলি। এই প্রথম করোনায় আক্রান্ত হয়ে বিহারে মৃত্যু হল। এর আগে জার্মানি থেকে ফেরা পঞ্জাবে ৭০ বছরের এক বৃদ্ধের মৃত্যু হয়। তিনি জার্মানি থেকে ইতালি হয়ে দেশে ফিরেছিলেন তিনি। পঞ্জাবের নওয়ানশহরের একটি হাসপাতালে মৃত্যু হয়েছে তাঁর। এর আগে কর্নাটক, দিল্লি, মহারাষ্ট্রে তিনজনের মৃত্যু হয়েছে।
Blogger দ্বারা পরিচালিত.