আপনার জন্ম কি শুক্রবারে, তাহলে ব্যক্তি হিসাবে আপনি কেমন মানুষ, জেনে নিন


Odd বাংলা ডেস্ক: সপ্তাহের সাতদিনের মধ্যে যেকোনও দিনই কারওর জন্ম হোক না কেন সেই ব্যক্তির জীবন কিন্তু গ্রহ-নক্ষত্র দ্বারা নিয়ন্ত্রিত হয়। আজকের আধুনিক যুগেও কিন্তু মানুষ অনেকাংশেই গ্রহ, নক্ষত্রের ওপর বিশ্বাস রাখেন। শুক্রবারে জন্ম হয়েছে যাদের তাদের চারিত্রিক বৈশিষ্ট ও দোষ গুণ নিয়ে বিষদ বিবরণ রইল। 

বলা হয় শুক্রবার যাদের জন্ম তাদের ওপর নাকি লক্ষ্মী দেবী এবং শুক্রগ্রহ বিরাজ করেন। পাশাপাশি এই দিনে জন্মানো ব্যক্তিরা সাধারণত বুদ্ধিমান, সহনশীল, ভাবুক এবং মিষ্টি স্বভাবের হয়ে থাকে। এরা যেকোনও পরিস্থিতির মোকাবিলা করতে প্রস্তুত থাকে। পাশাপাশি অন্যের উপকার করতেও এদের জুরি মেলা ভার। পাশাপাশি এরা অত্যন্ত চালাক-চতুর প্রকৃতির হয়ে থাকে। 

একাকীত্ব এদের একেবারেই না-পসন্দ। বদলে বন্ধুবান্ধবদের সঙ্গে হইহুল্লোড় করতেই বেশি পছন্দ করে এরা। তবে শারীরিক দুর্বলতার কারণে এদের অনেক ভুগতে হয়। তবে কোনও কাজের দায়িত্ব নিলে এরা তা মনোযোগ সহকারে করাই পছন্দ করে। পরিবর্তে আশা করে প্রশংসা। প্রেমের সম্পর্কে এরা খুবই রোমান্টিক ধরণের আবার কিছু অভ্যাসের কারণে প্রেমের সম্পর্কে অবণতিও হয়। তবে তা খুব তাড়াতাড়ি সমাধান করে নিতেও এরা পটু। 
Blogger দ্বারা পরিচালিত.