আপনার জন্ম কি সোমবার? তাহলে কেমন মানুষ আপনি, জেনে নিন বিস্তারিত


Odd বাংলা ডেস্ক: বলা হয় মনুষ্য প্রজাতি যতই আধুনিক হোক না কেন, তাদের মধ্যে গ্রহ-নক্ষত্রের অবস্থান নিয়ে কিন্তু আজও নানারকম মত বা আগ্রহ রয়েছে। এবং এগুলির ওপর তাঁরা যথেষ্ট বিশ্বাসীও। গ্রহের অবস্থান অনুসারে নির্ধারণ করা হয় যে, সেই জাতকের চরিত্র কেমন হবে। আজ সোমবার, তাই জেনে নিন সোমবার যাদের জন্মবার তারা সাধারণত তেমন ধরণের মানুষ হয়ে থাকে। 

  • ব্যক্তিত্ব- ব্যক্তিত্বের দিক থেকে এরা সর্বদা খুবই হাসি-খিশি থাকতে পছন্দ করে, এবং এরা অত্যন্ত কোমল হৃদয়ের হয়ে থাকে। কঠিন পরিস্থিতির মোকাবিলা করতে এদের জুরি মেলা ভার। সোমবারে জন্ম হয়েছে যাদের তারা অত্যন্ত বুদ্ধিমান, সাহসী হয়ে থাকেন। সোমবার যেসব মহিলাদের জন্মবার তাঁরা অত্যন্ত রুচিশীল ও সুন্দরী হয়ে থাকেন। 

বলা হয় সোমবার হল চন্দ্র দেবতার দিন। তাই এই দিনে জন্ম নেওয়া জাতক-জাতিকাদের চোখগুলি সাধারণত বড় বড় হয়। ৯,১২, এবং ২৭ বছর বয়সে এসে এদেরকে জীবনে কিছু সমস্যার সম্মুখীন হতে হয়। 

  • স্বাস্থ্য- এদের সাধারণত ঠান্ডা লাগার একটা প্রবণতা থাকে। তাই সারা বছরই এরা সর্দি-কাশির সমস্যায় ভুগতে থাকে। তাই ঋতু বদলের সময় শরীরের দিকে বিশেষ খেয়াল রাখুন। 

  • পেশাজীবন- সোমবারে যেসব জাতক-জাতিকার জন্ম তাদের ব্যবসার দিক থেকে জামা-কাপড়ের ব্যবসা, মাছের ব্যবসা, পাথরের ব্যবসায় খুবই সুফল লাভ করে থাকে। 

  • প্রেমজীবন- এই দিনে যেসব জাতক-জাতিকাদের জন্ম তাঁরা প্রেমের বিষয়ে খুবই সতর্ক থাকেন। এরা কাউকে একবার ভালোবাসলে তাকে মন-প্রাণ দিয়ে ভালবাসে। তাই মনের মানুষের সঙ্গে বিচ্ছেদ এদের খুব কষ্ট দেয়। কারণ প্রথম প্রেমকে এরা কোনওদিনও ভুলতে পারে না। 
আরও পড়ুন- আপনার জন্ম কি শুক্রবারে, তাহলে ব্যক্তি হিসাবে আপনি কেমন মানুষ, জেনে নিন
  • শুভ রঙ- এদের শুভ রঙ হল সাদা। তাই কোথাও বেরোনোর আগে সঙ্গে একটা সাদা রুমাল রাখাটা খুবই প্রয়োজন। 

  • শুভ বার- এই জাতক-জাতিকাদের সোমবার, শুক্রবার ও রবিবার খুবই শুভ বার। 
Blogger দ্বারা পরিচালিত.