আপনার জন্ম যদি হয় মঙ্গলবার, তাহলে ব্যক্তিজীবন-প্রেমজীবনে কতটা সফল আপনি, জেনে নিন


Odd বাংলা ডেস্ক: আপনার জন্ম কি মঙ্গলবারে? জানেন কি মঙ্গলবার জন্মগ্রহণ করলে সেই ব্যক্তির ব্যক্তিত্ব, ব্যবসা-বাণিজ্য, প্রেমজীবন সব কেমন যাবে সবকিছুই নির্ভর করে গ্রহের অবস্থান এবং গ্রহের কার্যকলাপের ওপর। তাছাড়া একটা মানুষের চারিত্রিক বৈশিষ্ট্যও তাঁর জন্মবারের ওপর অনেকটাই নির্ভর করে। 

মঙ্গলবার দিনটি হনুমানজীর দিন বলা হয়। তাই এই দিনে  জন্মগ্রহণ করা ব্যক্তি ধর্মে বিশ্বাসী এবং কর্মে বিশ্বাসী হয়ে থাকেন। পাশাপাশি মঙ্গলবারে জন্মোনো ব্যক্তিরা হনুমানজীর চরম ভক্ত হয়ে থাকেন। এই দিনে জন্মানো ব্যক্তিরা খুবই উগ্র ও চঞ্চল স্বভাবের হয়ে থাকে তবে অন্যেক উপকার করার জন্য এরা সদা সর্বদা প্রস্তুত থাকে। 

এদের মন খুবই পরিষ্কার হয়ে থাকে। তবে সামান্য কারণে এরা খুবই রেগে যায়। তবে এরা যেকোনও অবস্থায় যেকোনও পরিস্থিতিতেই মানিয়ে নিতে পারেন। এরা কোনওভাবেই পরনির্ভরশীল হওয়া পছন্দ করেন না। অতি সামান্য পরিশ্রমেই এরা চূড়ান্ত সাফল্য লাভ করে থাকে। এই দিনে যাঁদের জন্ম তাঁরা রাজনৈতিক নেতা, পুলিশ, খেলোয়াড়-এর মতো পেশায় যোগ দিলে সাফল্য লাভ করে থাকেন। 
ব্যক্তিজীবনে এই বারের জাতকরা খুবই সুখী হন। তবে জীবনসঙ্গীর সঙ্গে অনেক ছোটো-খাটো ঝামেলা লেগে থাকলেও, তা বেশিক্ষণ স্থায়ী হয় না। এরা যাঁকে ভালোবাসেন তাঁকেই জীবনসঙ্গী হিসাবে বেছে নেন এবং এঁদের বিবাহিত জীবন সুখের হয়। এদের শুভ সংখ্যা ৩,৬,৯। এদের জন্য শুভ রঙ হল মেরুন ও লাল রঙ। মঙ্গলবার এবং শুক্রবার এদের জন্য শুভ দিন। 
Blogger দ্বারা পরিচালিত.