আর ঘরে ফেরা হল না, ২০০ কিলেমিটার পথ পায়ে হেঁটে, রাস্তাতেই প্রাণ হারাল যুবক!


Odd বাংলা ডেস্ক: ৩৮ বছরের এক যুবক দিল্লি থেকে পায়ে হেঁটে তাঁর বাড়ি মধ্যপ্রদেশের মোরেনায় ফেরার সিদ্ধান্ত নিয়েছিলেন। গত তিন দিন ধরে প্রায় ২০০ কিলোমিটার পথ পায়ে হেঁটে অতিক্রম করার পর শনিবার সকালে মারা যান ওই যুবক। পুলিশ সূত্রে খবর, হৃদরোগে আক্রান্ত হয়েই তার মৃত্যু হয়েছে। 

কাজের জন্য ছোট শহর থেকে উঠে আসা মানুষজন ভিড় করে বড় মেট্রোপলিটান শহরে। সারা দেশজুড়ে জারি হওয়া তিন সপ্তাহের লকডাউনে কাজ হারানোর পর বাড়ি ফিরতে চেয়েও পারেননি অনেকে। এইজন্যই অনেকে সিদ্ধান্ত নিয়েছিলেন যে, ভিনরাজ্য হলেও হেঁটেই বাড়ি ফিরবেন। কিন্তু তা করতে গিয়েই ঘটে গেল এই বিপত্তি। 

আগ্রার জেলা পুলিশ প্রধান বাবলু কুমার জানিয়েছেন, এই ব্যক্তির নাম রণভীর সিং, তিনি দক্ষিণ দিল্লির তুঘলাকাবাদে একটি রেস্তোঁরায়ের খাবারের অর্ডার সরবরাহ করেছিলেন। ওই ব্যক্তি এবং দিল্লি থেকে আরও দু'জন মোরেণা যাচ্ছিলেন। শনিবার সকালে আগ্রায় পৌঁছে তিনি বুকে ব্যথার অনুভব করেন এবং ভেঙে পড়েন। এরপর রাস্তাতেই মৃত্যু হয় তাঁর। তিনি যেখানে মারা যান, তাঁর গ্রাম সেখান থেকে আরও ১০০ কিলোমিটার দূরে ছিল। এরপর ময়নাতদন্ত করে জানা যায় যে, হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে তাঁর।
Blogger দ্বারা পরিচালিত.