হোম কোয়ারেন্টাইন প্রোটোকল ভেঙে রাষ্ট্রপতি ভবনে ব্রেকফাস্ট সেরেছেন মেরি কম!


Odd বাংলা ডেস্ক: চলতি সপ্তাহের শুরুতে রাজ্যসভায় আয়োজিত একটি একটি অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন ভারতীয় অলিম্পিকস বক্সার মেরি কম। বিশ্ব স্বাস্থ্য সংস্থা এবং ভারত সরকারের প্রোটোকল অনুসারে, ১৪ দিনের সেল্ফ কোয়ারেন্টাইন বাধ্যতামূলক করা হয়েছে। কিন্তু সেই প্রোটোকল না মেনে রাজ্যসভার সদস্য মেরি কম যোগ দিয়েছিলেন রাষ্ট্রপতির সভায়। 

প্রসঙ্গত, মেরি কম সম্প্রতি জর্ডন-এর এশিয়ান অলিম্পিক কোয়ালিফায়ার্স থেকে পুরো বক্সিং টিম নিয়ে ফিরে এসেছেন। বক্সিং ফেডারেশন অফ ইন্ডিয়ার তরফে নির্ধারিত বিধি অনুসারে, কমপক্ষে ১৪ দিনের জন্য পুরো দলটিকে হোম-কোয়ারান্টাইন রাখার কথা ছিল। তবে অলিম্পিক স্তরের বক্সার মেরি কম ১৩ বা ১৪ মার্চ নাগাদ দিল্লিতে অবতরণ করেছিলেন, সেল্ফ আইসোলেশনে না গিয়ে ১৮ মার্চ রাষ্ট্রপতি আয়োজিত প্রাতঃরাশে অংশ নেন। 
সূত্রের খবর, বলিউডের প্লেব্যাক সংগীতশিল্পী কনিকা কাপুরের সংস্পর্শে আসা বিজেপি সদস্য দুষ্মন্ত সিং সম্প্রতি COVID-19 এর জন্য পরীক্ষা করেছিলেন। প্রসঙ্গত, তিনিও রাষ্ট্রপতি বাসভবনে ছিলেন। যদিও , একটি বিবৃতিতে মেরি কম বলেন, 'আমি জর্ডন থেকে ফিরে আসার পর থেকে বাড়িতেই আছি। আমি কেবল রাষ্ট্রপতির ইভেন্টে অংশ নিয়েছি এবং দুষ্মন্তের সঙ্গেও দেখা করি নি এবং হাতও মেলাইনি।
Blogger দ্বারা পরিচালিত.