করোনা মোকাবিলায় উৎসর্গ প্রাণ, হাসপাতালের নার্সকে ফোন করে ধন্যবাদ জানালেন মোদী


Odd বাংলা ডেস্ক: কাজের স্বীকৃতি সকলেরই প্রাপ্য। তেমনই যাঁরা নিরন্তর পরিশ্রমের মাধ্যমে করোনাভাইরাসের বিরুদ্ধে মোকাবিলা করে চলেছেন সেই ডাক্তার-নার্সের আত্মত্যাগের স্বীকৃতি তাঁদের অবশ্যই প্রাপ্ত। আর এবার সেই স্বীকৃতি জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী নাগরিক দ্বারা পরিচালিত পুণের নাইডু হাসপাতালের এক নার্সকে ফোন করেন। ফোন করে তিনি হাসপাতালের কর্মচারীদের প্রশংসা করেছেন বলে খবর। 

পুণে মিউনিসিপ্যাল কর্পোরেশন সূত্রের খবর, শুক্রবার সন্ধেবেলা নার্স ছায়া জগতাপ প্রধানমন্ত্রীর কার্যালয়ের তরপে একটি ফোন পান। তাঁদের কথোপকথনের একটি অডিও ক্লিপিংস সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। গোটা কথোপকথনটি মারাঠি ভাষায় চলতে থাকে। ফোন ধরেই প্রথমে নরেন্দ্র মোদী তাঁর সুস্থতার বিষয়ে খোঁজ নেন। 

এরপর ওই নার্স মোদীকে জানান, তিনি তাঁর পরিবারকে নিয়ে খুবই উদ্বিগ্ন। তবে এই পরিস্থিতিতে তিনি তাঁর কাজের প্রতি প্রতিজ্ঞাবদ্ধ। এরপর প্রধানমন্ত্রী তাঁকে প্রশ্ন করেন, হাসপাতালে ভর্তি রোগীরা কি এই পরিস্থিতিতে ভয় পেয়ে রয়েছেন। এরপর নার্স বলেন, যে তাঁরা রোগীদের সঙ্গে কথা বলে তাঁদের ভয় কাটিয়ে উঠতে সাহস যোগাচ্ছেন। এইভাবে বেশ কিছুক্ষণ ধরে কথা হয় তাঁদের মধ্যে। সারা বিশ্বের সঙ্গে পাল্লা দিয়ে ভারতেও করোনা আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। এই পরিস্থিতিতে প্রধানমন্ত্রীর এই পদক্ষেপকে সাধুবাদ জানিয়েছেন নেটিজেনরা। 
Blogger দ্বারা পরিচালিত.