রাশি অনুযায়ী কোন জাতক সেক্সে কেমন


Odd বাংলা ডেস্ক: জন্ম তারিখে নির্ধারণ হয় রাশি। এই রাশি বলে দেয় আপনার শিক্ষা, ভাগ্য, চাকরি ও চারিত্রিক বৈশিষ্ট্য। রাশি শুধু বিয়ের ভাগ্যও নয় আপনার যৌন ক্ষমতা সম্পর্কেও জানায়। শুধু আপনার নয় সকলের। সবচেয়ে বেশি লুকোচুরির খেলা চলে যৌনতা নিয়েই। যৌনতায় সমান যোগ্যতাও হয় না সবার। অনেকেই জানে না রাশি ভেদে যৌন সক্ষমতায় কারা সেরা? তাই মেলামেশার আগে জেনে নিন আজকের দেওয়া তথ্য গুলি সম্পর্কে। রাশি অনুযায়ী জানা যাবে কোন ব্যাক্তির যৌনজীবন কেমন কাটবে। ঠিক কোন ধরনের যৌনতা পছন্দ করেন কে আসুন জেনে নেওয়া যাক তাহলে…

মেষ রাশিঃ এই রাশির ব্যাক্তিরা সর্বদা নেতৃত্ব দিতে ভালবাসেন। খেলার মাঠ থেকে বিছানা পর্যন্ত। যৌনতার সময় এরা সঙ্গীর ওপর নিয়ন্ত্রণ করতে পছন্দ করে। তাই কাউকে খুশি করতে গিয়ে সঙ্গী কে হারাতে গিয়ে নিজেই হেরে যান।

বৃষ রাশিঃ এই রাশির ব্যাক্তি রা সাধারণত হালকা ধরণের যৌন ক্রিয়া পছন্দ করেন। যৌনতা এর মধ্যে ও রোমান্টিক খুঁজতে চান। তাই এরা খুব একটা আগ্রহী হোন না এই কাজে। নিজের চেষ্টায় এঁরা সঙ্গীর কাছে ধরা দেন না। বরং সঙ্গী তাঁদের কাছে এসে ধরা দিলেই এঁরা সন্তুষ্ট হন।

মিথুন রাশিঃ মিথুন শব্দের মধ্যেই আছে রহস্য। এই রাশির ব্যাক্তি রা যৌনতা নিয়ে শিল্প করতে ভালোবাসেন। আপনি সর্বদা চাইবেন উপভোগ্য পরিবেশ। আর সেটা পেলে আপনি অধিক সুখ দিতে পারবেন আপনার সঙ্গী কে। এই রাশির মানুষ সকল পরিবেশে নিজেদের কে মানিয়ে নিতে পারেন।

কর্কট রাশিঃ এরা খুব গোপন স্বভাবের হয়। মনের ইচ্ছে কে সহজে প্রকাশ করে না। তবে এরা যৌন কাজে খুব আগ্রহী হয়। এদের জুড়ি এরা নিজেরাই। একটা বিষয়ে মনে রাখা উচিত সর্বদা যৌনতায় আগ্রহী হওয়া উচিত নয়।
সিংহ রাশিঃ সিংহ রাশি মানে ভাববেন না বিছানা তেও সিংহ। এই রাশির ব্যাক্তি রা সাধারণত মন বুঝে যৌন ক্রিয়া তে আগ্রহী হয়। সব সময় আগ্রাসী না হলেও যৌনতা তে আপনারা বিলাসিতা পছন্দ করেন। তবে এঁদের যৌনতার মধ্যে আদর ঠাসা থাকে।

কন্যা রাশিঃ এই রাশির ব্যাক্তি রা অন্তরঙ্গ মুহূর্ত বজায় রাখতে ভালবাসেন। যৌনতা এর মধ্যে গল্প করে কথা বলে আপনারা একে অপর কে আকর্ষণীয় করে তোলেন। যৌনতার সময়ে এঁরা প্রয়োজনের সঙ্গে প্রিয়জনকে মিশিয়ে একাত্ম হতে পারেন সহজেই।

তুলা রাশিঃ বিছানায় আপনারা নিজেদের পছন্দের সঙ্গী খুঁজতে ব্যস্ত থাকেন। তবে এঁরা খুবই ‘ক্লাসি’ হন। উচ্চমানের যৌন পরিবেশ ছাড়া এঁরা সহজে ধরা দিতে চান না। সকলের সঙ্গে যৌনতা করতে আপনারা পছন্দ করেন না। তাই এরা নিজের সঙ্গীতেই বেশি খুশি হোন।

বৃশ্চিক রাশিঃ এরা যৌনতা তে বিছানায় খুব হিংস্র হয়ে ওঠেন। সম্মোহনের ক্ষেত্রে বৃশ্চিক রাশির জাতকরাও বেশ আকর্ষণীয় হয়ে ওঠেন। এরা আউট সেক্স খুব পছন্দ করেন।

ধনু রাশিঃ বুদ্ধিদীপ্ততার দিক থেকে ধনু রাশির জাতকরা যৌনচারকে একাই মাতিয়ে রাখেন। এই রাশির ব্যাক্তি রা খুব ডার্টি সেক্স পছন্দ করেন। বল পূর্বক কাজ করার চেষ্টা করেন ফলে সব কিছু সঠিক হয়ে ওঠে না।

মকর রাশিঃ এই রাশির ব্যাক্তি রা খুব রোমান্টিক হয়ে থাকেন। তাই সঙ্গী কে আপনারা খুব ভালো সুখ শান্তি দিয়ে থাকেন। ফলে সঙ্গীর মন জিতে নিতে এঁদের সময় লাগে না। তবে নিজের প্রেম বা ভালোবাসার বিষয়টি এঁরা লোক সমাজে দেখাতে পছন্দ করেন না।

কুম্ভ রাশিঃ এই রাশির ব্যাক্তিদের ক্ষেত্রে সঙ্গী রা যা চাইবেন সেই যৌন সুখ আপনারা দিতে পারবেন না আপনার সঙ্গী কে। আসলে আপ্নার মধ্যে খুব হতাশা ভাব কাজ করে। আপ্নার যোগ্য সঙ্গী হবে ধনু রাশি।
মীন রাশিঃ মীন রাশির সেক্স মানে লাভ মেকিং। ভালোবাসার খোঁজে এরা নানান যৌনতা করতে পছন্দ করেন। বার বার সঙ্গী বদলাতে পছন্দ করেন। তবে এরা সঠিক সঙ্গী না পেলে হতাশ হয়ে পড়েন আবার সঠিক সঙ্গী পেলে সুখ লাভ করেন।

Blogger দ্বারা পরিচালিত.