রাস্তাঘাটে রক্তের স্রোত, বিকট দূর্গন্ধে ছেয়ে গেছে এলাকা, ভিডিও দেখে শিউরে উঠবেন আপনিও


Odd বাংলা ডেস্ক: সম্প্রতি কিছু ছবি প্রকাশ্যে আসার পর আর্জেন্টিনার একটি রাস্তাকে 'রক্তের সমুদ্র'-এর সঙ্গে তুলনা করা হয়েছে। রাস্তাঘাট সর্বত্র রক্তে লাল হয়ে গিয়েছে। এক ঝলকে দেখলে মনে হবে মারাত্মক কোনও হত্যালীলা ঘটে গিয়েছে। আসল ঘটনা যা ঘটেছে, তা শুনলে গা গুলিয়ে উঠতে পারে আপনার। 

আর্জেন্টিনার বুয়েনস এয়ারসের মোরোন শহরে একটি কসাইখানার সংলগ্ন স্থানে ঘটেছে এমন ঘটনা। কসাইখানার স্টোরেজ ট্যাঙ্ক ফেটে যাওয়ায় এমন বিপত্তি ঘটে গিয়েছে বলে খবর। জানা গিয়েছে, কসাইখানার ওই স্টোরেজ ট্যাঙ্কে প্রায় ৫০০,০০০ লিটার পশুর রক্ত ভরা ছিল। গত ২ মার্চ বিকেলে ট্যাঙ্কটি পড়ে গিয়ে ফেটে যায়। তবে ট্যাঙ্কটি কসাইখানার ভিতরে ট্যাঙ্কটি ভেঙে পড়েছিল কিনা, কোথাও নিয়ে যাওয়ার সময় এমন ঘটনা ঘটেছিল কি না- তা এখনও জানা যায়নি। 

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একাধিক ভিডিও ফুটেজে ঘন লাল রক্তে আবৃত পথঘাট কার্যত আতঙ্কের সৃষ্টি করেছিল মানুষের মনে। তবে এর ফলে এলাকায় সবথেকে কঠিন পরিস্থিতি তৈরি হয়েছে তীব্র বিকট গন্ধের জন্য। 

দেখুন সেই ভিডিও-


তবে এনিয়ে, ওই কসাইখানার কর্তৃপক্ষের তরফে কোনও মন্তব্য করা হয়নি বা কীভাবে বা কেন ট্যাঙ্কটি ফেটে গেল তাও জানানো হয়নি। এলাকার বাসিন্দারা দাবি করেছেন যে, তারা বেশ কয়েকবার এই সংস্থাটি বন্ধ করার দাবি জানিয়েছেন, কিন্তু, তাতে কোনও লাভ হয়নি। শহরের দমকলবাহিনীর তরফে অবশ্য জানানো হয়েছে, পরিস্থিতি এখন আগের থেকে অনেকটাই নিয়ন্ত্রণে। কারণ সাফ-সাফাইয়ের কাজ অনেকটাই করা হয়েছে।
Blogger দ্বারা পরিচালিত.