সেক্স-এর সময় ঠিক কোন কোন শব্দ সেক্সের ‘আনন্দ’ দ্বিগুণ করে!


Odd বাংলা ডেস্ক: সেক্সের সময় অনেকেরই অভ্যাস থাকে অনেক রকম কথা বলা। সেটা ভালো হোক বা খারাপ। কিন্তু এটা সত্যি যে, সেক্সের সময় এমন কিছু শব্দ, এমন কিছু কথা আছে যেগুলো বললে সেক্সের আনন্দ একলাফে দ্বিগুণ হয়ে যায়। কিন্তু অনেকেই জানেন না, কি সেই কথা গুলো। কি সেই ‘সিক্রেট কোড’ গুলো, যা আপনার পার্টনারকে বেশি আকর্ষণ করে? জেনে নিন এমনই কিছু সিক্রেট কোড! সসি ডেটস নামে একটি অনলাইন ডেটিং অ্যাপ সম্প্রতি একটি সমীক্ষা চালায় তাদের অ্যাপ ইউজারদের উপর। সেখানে তাদের জিজ্ঞেস করা হয়েছিল, সেক্সের সময় তারা কি ধরণের কথা বার্তা শুনতে পছন্দ করেন। সেখানেই বেশ কিছু চমকপ্রদ তথ্য উঠে এসেছে। সমীক্ষায়, ৯০ শতাংশের বেশি পুরুষ বলেছে, তারা সেক্সের সময় তাদের সঙ্গীর গোঙানির আওয়াজ খুবই পছন্দ করেন, যা তাদের উত্তেজনা অনেকটাই বাড়িয়ে দেয়। তবে মহিলাদের ক্ষেত্রে এটা অনেকটাই কম। ৭৭.৬ শতাংশ মহিলা এটা উপভোগ করেন বলেন জানিয়েছেন।

৭৬ শতাংশ পুরুষ আবার বলেছেন তার পার্টনারের মুখ থেকে দুষ্টু মিষ্টি কথা শুনতে তারা খুবই ভালোবাসেন। ৮০ শতাংশের বেশি মহিলাদের মতে, পার্টনারের দুষ্টু-মিষ্টি কথা পার্টনারের প্রতি আকর্ষণ বাড়িয়ে তোলে। তবে শুধু কথাই নয়, সঙ্গীর গভীর নিশ্বাস-প্রশ্বাসও সেক্সের আনন্দকে দ্বিগুণ করে দেয়। এছাড়াও ‘আনন্দের যন্ত্রণা’-র চিৎকার, ‘ওহ গড’-এর মতো শব্দগুলিতে সেক্স আরও গভীর হয়!
তবে অনেকেই সেক্সের সময় কোনো কথাই পছন্দ করেন না, তারা নিস্তব্ধতাই পছন্দ করেন বলে জানিয়েছেন। সমীক্ষা আবার এমনও জানাচ্ছে যে, মিলনের সময় অনেকেই সঙ্গীর নাম ভুল বলে! এটা থেকে সাবধান থাকুন, এমনটা হলে কিন্তু পুরো সেক্সের আনন্দই মাটি হয়ে যাবে।
Blogger দ্বারা পরিচালিত.