যেকোনও মুহূর্তে হত্যা করা হতে পারে তাঁকে, এই আশঙ্কায় নিজের মূর্তি গড়ালেন তৃণমূল বিধায়ক


Odd বাংলা ডেস্ক: যেকোনও মুহূর্তে হত্যা করা হতে পারে তাঁকে, সেই আশঙ্কা থেকেই নিজেরই একটি মূর্তি তৈরি করলেন তৃণমূল কংগ্রেস বিধায়ক জয়ন্ত নস্কর। দক্ষিণ চব্বিশ পরগণার গোসাবার দুবারের বিধায়ক ৭১ বছরের জয়ন্তবাবু তিন বছর আগে কুমারটুলি থেকে একজন ভাস্কর ভাড়া করেছিলেন। এরপর তাঁকে দিয়ে একটি ফাইবারগ্লাস এবং একটি ক্লে বাস্টের মূর্তি তৈরি করান। 

কিন্তু এই মূর্তি তৈরির নেপথ্যে যে হত্যার রহস্য লুকিয়ে রয়েছে,  তা খুবই অবাককরা। চারজন অপরাধী আলিপুর কেন্দ্রীয় সংশোধনাগার থেকে পলাতক হয়। কিন্তু তাদের পুনরুদ্ধারের পর জেরায় তারা স্বীকার করেছে যে, জয়ন্ত নস্করকে হত্যা করার জন্য রাজনীতিবিদরা তাদের নিয়োগ করেছিল। তৎকালীন জেলা পুলিশ সুপার প্রবীণ ত্রিপাঠি তাঁকে এবিষয়ে জানিয়েছিলেন। এরপর রাজ্য সরকারের তরফে তাঁকে ওয়াই-ক্যাটেগরির নিরাপত্তা দেয়। বর্তমানে বিধায়ককে ১১ জন নিরাপত্তারক্ষী পাহারা দেন। 

তৃণমূল কংগ্রেস প্রতিষ্ঠার পর থেকে দলের সঙ্গে থাকা এই প্রবীণ বিধায়ক জানিয়েছেন, তাঁর পরিবারের তরফেও আশঙ্কা প্রকাশ করা হচ্ছে যে, তাঁকে যেকোনও মুহূর্তে হত্যা করা হতে পারে। সেই ঘটনার পরই তিনি নিজের মূর্তি তৈরি করাবেন বলে ঠিক করেন, কারণ তিনি মনে করেন তাঁকে হত্যা করা হলে এই মূর্তিগুলিই মানুষকে তাঁর কথা মনে করিয়ে দেবে। 
Blogger দ্বারা পরিচালিত.