প্রত্যেক নারী তার স্বামীর কাছে এই ৪টি কথা গোপন করে


Odd বাংলা ডেস্ক: মেয়েরা তার স্বামীর কাছে এই ৪টি সত্য লুকিয়ে রাখে যা সত্যিই অবিশ্বাস্য। প্রত্যেকের জীবনেই এমন অনেক কথা কাছে যা আমরা অন্যের কাছে থেকে গোপন করে। মহিলারা কিছু জিনিস তার স্বামীর কাছ থেকে লুকিয়ে যায়। যাতে দাম্পত্য সমস্যা না বৃদ্ধি পায়। আপনি কি জানতে চান একজন স্ত্রী তার স্বামীর কাছ থেকে কি কি লুকিয়ে যায়? তাহলে জেনে নিন।

বিয়ে এমন একটি জিনিস যার মধ্যে যতটা ভালোবাসা থাকে ততটাই থাকে বিশ্বাস। আর এই বিশ্বাসের একটি বড় অংশ জুড়ে রয়েছে সততা। কিন্তু সম্পর্ক ঠিক রাখতে গেলে সব কথা সবসময় উজাড় করে বলা উচিত নয়। তাই স্বামী যেমন স্ত্রীর থেকে কিছু কথা লুকায় তেমনি স্ত্রীও স্বামীকে কিছু কথা বলে না। বিশেষ করে মেয়েরা চাপা প্রকৃতির হওয়ায় তারা তো একদমই বলে না। চলুন তাহলে জেনে নেওয়া যাক কি সেই কথাগুলি।

১. একজন স্ত্রী কখনোই বলবে না তার প্রাক্তন সম্পর্কের কথা। কারণ অনেকসময় দেখা যায় প্রাক্তনের কথা বর্তমানে বললে অশান্তি বেড়ে যায়। তাই একজন স্ত্রী কখনোই তার স্বামীকে এই সমস্ত কথা বলে না। কিন্তু স্বামীর মুখে প্রাক্তনীর কথা শুনে কারোর আবার ভালো লাগে। তাই সুখের চেয়ে স্বস্তি ভালো।

২. যখন কোনো মেয়ের বিয়ে হয় তখন তার ওপর বিশাল দায়িত্ব থাকে। নতুন পরিবারের সাথে খাপ খাইয়ে নিতে হয় তাকে। এদিকে বাবা মা ছেলেকে বিয়ে দিয়ে আর আগের মতো করে ছেলেকে পায় না। ফলে নিজের অজান্তেই পুত্রবধূকে মেনে নিতে পারেন না শশুর শাশুড়ি। সংসারে আসে নতুন সদস্য এবং সব কিছুই নতুন। সংসারের এই নতুন আদপ কায়দা সঠিকভাবর না করতে পারার ফলে বিশেষভাবে সমস্যার সৃষ্টি হয়। স্বামীকে তার স্ত্রী কখনোই এই কথা বলতে পারে না। সংসারে তার বাবা মার বিরুদ্ধের কথা কিভাবেই বা বলবে।

৩. অনেকসময় বিয়ের পর চাকরি ছাড়তে হয়েছে মেয়েদের। বিশেষ করে সন্তান হতে গেলে বা গর্ভবতী হলে ঘরে বাইরে সামলানো খুবই মুশকিল হয়ে পড়ে। তাই চাকরি করা সম্ভব হয় না। কিন্তু তা সত্বেও সন্তান ও সংসার একসাথে সামলানো মুশকিল হয়ে পড়ে। আবার চাকরি ছেড়ে দিলেও অনেক কথা শুনতে হয় কিন্তু তাও স্ত্রীরা স্বামীকে কিছু বলতে পারে না।

৪. মেয়েরা চার দেওয়ালের মধ্যে থাকে। তারা স্বামীকে কিছু বললেও তা শাশুড়ির কানে চলে যায়। এমনকি নিজের বাবা, মা আত্মীয়স্বজন, বন্ধু-বান্ধবের সম্পর্কে আলোচনা করা যায় না। মেয়েরা বহুভাবে নির্যাতিত হতে পারে নতুন সংসারে। তাই এই কথাগুলিও সে তার স্বামীকে বলতে পারে না।

৫. বিছানায় সুখী না হলেও মেয়েরা মুখ খুলতে পারে না। আমাদের এমনি এক সমাজ যদি তার সে-ক্স জীবনে কোনো সমস্যা হয় তাও সে মুখ বুজে তা সহ্য করে। নাহলে সংসারে অধঃপতন দেখা যায় আর সমাজ মেয়েটাকে দায়ী করে। তাই একজন দায়িত্ববান স্বামী হিসাবে সবসময় নিজের স্ত্রীর খেয়াল রাখবেন। মেয়েরা খুব চাপা প্রকৃতির হয় তাই মেয়েরা মনের ভেতর অনেক কথা বললেও মুখে তা বলতে পারে না। এই হলো মেয়েদের মনের কিছু গোপন কথা যা মেয়েরা তার স্বামীকে বলতে পারে না।
Blogger দ্বারা পরিচালিত.