ভয়ের মধ্যেও স্বস্তির খবর, ১৫টি রাজ্যের এই ২৫টি জেলায় করোনার থাবা পড়েনি


Odd বাংলা ডেস্ক: কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের তরফে জানানো হয়েছে গতস ১৪দিনে সারা দেশের মধ্যে ১৫টি রাজ্যের ২৫টি জেলায় এখনও পর্যন্ত করোনা থাবা বসাতে পারেনি। সারা দেশে যখন ক্রমেই ভয়াবহ আকার ধারণ করেছে তখন স্বস্তির বার্তা বয়ে আনল কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের এই পরিসংখ্যান।

স্বাস্থ্য মন্ত্রকের যুগ্ম সম্পাদক লভ আগরওয়াল জানিয়েছেন, গত ২৪ ঘণ্টায় ৭৯৬টি নতুন কোভিড আক্রান্ত হয়েছেন এবং ৩৫ জনের মৃত্যু হয়েছে। যার ফলে নতুন করে দেশে করোনা আক্রান্তের সংখ্যা ৯১৫২ এবং করোনায় মৃত্যু হয়েছে ৩০৮ জনের।  

কিন্তু আশার বার্তা এই যে, গত ১৪ দিনে সারা ভারতের ১৫টি রাজ্যের ২৫টি জেলায় এখনও কারওর শরীরে করোনার থাবা পড়েনি। আর এই তালিকায় রয়েছে- গোন্ডিয়া (মহারাষ্ট্র), রাজ নন্দ গাঁও, দুর্গ এবং বিলাশপুর (ছত্তিশগড়), দভনগিরি, কোদাগু, তুমকুরু এবং উদুপি (কর্নাটক), সাউথ গোয়া, ওয়ানাড এবং কোট্টায়াম (কেরল), পশ্চিম ইম্ফল (মণিপুর), রাজৌরি (জম্মু-কাশ্মীর), পশ্চিম আইজল (মিজোরাম), মাহে (পুদুচেরি), এসবিএস নগর (পঞ্জাব), পাটনা, নালন্দা ও মুঙ্গের (বিহার), প্রতাপগড় (রাজস্থান), পানিপত, রোহটক এবং সিরসা (হরিয়ানা), পউরি গাড়ওয়াল (উত্তরাখণ্ড), ভদ্রদারি কোথাগুদেম (তেলেঙ্গানা)। 
Blogger দ্বারা পরিচালিত.