'নেমসেক', খুনের আসামী আমির খানের জায়গায় অভিনেতার ছবি ছাপল পাকিস্তানি সংবাদমাধ্যম! ভাইরাল সোশ্যালে


Odd বাংলা ডেস্ক: নাম নিয়ে যে এমন বিড়ম্বনা হতে পারে, তা হয়তো আগে কেউ ভাবেনি। পাকিস্তানের এক মোস্ট ওয়ান্টেড খুনি হিসাবে ভুল করে আমির খানের ছবি প্রকাশ করেছে পাকিস্তানের গণমাধ্যম। যার ফলে সোশ্যাল মিডিয়ায় ব্যপক ট্রোল হয় তারা। আমির খান নামে এক খুনের আসামীর ছবি হিসাবে বলিউডের মিস্টার পারফেকসনিস্ট আমির খানের ছবি চালোনা হয়। সাংবাদিক নাইলা ইনায়েত এই বিতর্কিত পোস্টটি শেয়ার করেন। 

শিরোনামে লেখা রয়েছে, '১৭ বছর পরে এমকিউএম নেতা আমির খান একটি হত্যা মামলা থেকে অব্যাহতি পেয়েছেন।' এরপর নাইলা লেখেন, 'ভারতীয় অভিনেতা আমির খান গত ১৭ বছর ধরে পাকিস্তানে রয়েছেন, জানতামই না...'


এরপর অবশ্য পাকিস্তানি চ্যানেলটি নিজের ভুল বুঝতে পেরে, ভুল শুধরে নেয়। কিন্তু ততক্ষণে যা হওয়ার তা হয়ে গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয় পোস্টটি। আসলে নাম এক হওয়ার কারণেই তৈরি হয় বিভ্রান্তি। এমকিউএম নেতা আমির খান খুনের অভিযোগ থেকে মুক্তি পাওয়ার পর এই নিয়ে খবর করেছিল পাক চ্যানেল। তবে মনে করা হচ্ছে যিনি এই গ্রাফিক্সটি বানিয়েছেন, তিনি হয়তো  অভিনেতা আমির খানকে চেনেন না। আর সেই কারণেই আমির খান লিখে গুগলে সার্চ করে অভিনেতা আমির খানের ছবি পেয়েছেন এবং যাচাই না করে সেই ছবিই ব্যবহার করেছেন।
Blogger দ্বারা পরিচালিত.