রাজ্যে করোনায় এর লাফে মৃতের সংখ্যা বেড়ে ৬, আক্রান্ত ৩৭!


Odd বাংলা ডেস্ক: এরাজ্যে সোমবার পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ছিল ২২। কিন্তু গত ২৪ ঘণ্টায় সেই সংখ্যা বেড়ে গিয়ে হল ৩৭। পাশাপাশি মৃতের সংখ্যা গত সোমবার পর্যন্ত ছিল ৩, সেখানে মঙ্গলবার আরও ২ জনের মৃত্যু হয়েছে এবং বুধবার একজনের মৃত্যু হয়েছে। এখন মৃতের সংখ্যা ৬।

হাওড়া জেলা হাসপাতালে ৪৮ বছরের এক মহিলা, হাওড়া গোলাবাড়ির আইএলএস হাসপাতালে ৫২ বছরের এক পুরুষ এবং কলকাতায় এনআরএস হাসপাতালে ৬২ বছরের এক পুরুষের মৃত্যু হয়েছে গত ২৪ ঘণ্টায়, পাশাপশি রথতলার জেনিথ হাসপাতালে মৃত্যু হল বেলঘড়িয়ার এক প্রৌঢ়ের! আর এই একই সময়ে নতুন করে ১৫ জনের শরীরে করোনার সংক্রমণ পাওয়া গিয়েছে। আরজিকর হাসপাতাল, সল্টলেকোর আমরি, ঢাকুরিয়া আমরি, মেদিনীপুর হাসপাতালে চিকিৎসাধীন একজন করে রোগীর শরীরে করোনার সংক্রমণ মিলেছে। 

পাশাপাশি হুগলির শ্রীরামপুরে দুই পুরুষ, এগরায় একজন পুরুষ ও দমদমের আইএলএস হাসপাতালে এক মহিলার শরীরে সংক্রমণ মিলেছে। পাশাপাশি সবথেকে চিন্তার বিষয় কলকাতায় আর্মি হাসপাতালের আক্রান্ত চিকিৎসকের পরিবারের আরও তিন সদস্যের শরীরে। মঙ্গলবার রাত পর্যন্ত রাজ্যে মোট আক্রান্ত ৩৭ জন। এর মধ্যে ইতিমধ্যেই ৫ জনের মৃত্যু হয়েছে। অন্যদিকে ৩ জন করোনা আক্রান্তকে সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছেন। তাঁদের এখনও চিকিৎসাধীন রয়েছেন ২৯ জন। এর মধ্যে ভেন্টিলেশনে রয়েছেন ৭ জন।
Blogger দ্বারা পরিচালিত.