'করোনা মোকাবিলায় ওষুধ রফতানি করছে ভারত, আর সন্ত্রাস রফতানি করছে পাকিস্তান'


Odd বাংলা ডেস্ক: শুক্রবার ভারতের সেনাবাহিনীর প্রধান জেনারেল এমএম নরভানে কাশ্মীরে নিয়ন্ত্রণরেখায় পাকিস্তানের নিরন্তর যুদ্ধবিরতি লঙ্ঘনের তীব্র নিন্দা করেছেন। তিনি বলেন, সারা বিশ্ব যখন করোনা ভাইরাস মোকাবিলায় যুদ্ধ করছে, তখন প্রতিবেশী পাকিস্তান লড়াইয়ে মত্ত। 

জেনারেল নারভানে সংবাদ সংস্থা এএনআই-কে দেওয়া সাক্ষাতকারে জানিয়েছিলেন, 'এটা অত্যন্ত দুর্ভাগ্যজনক যে ভারত যখন এই মহামারির বিরুদ্ধে নিরন্তর লড়াই করে চলেছে, তখন আমাদের প্রতিবেশী দেশ আমাদের জন্য ক্রমাগত সমস্যার সৃষ্টি করে চলেছে।' তিনি আরও যোগ করেন, 'একদিকে, আমরা চিকিৎসা দল প্রেরণ ও ওষুধ রফতানি করে কেবল নিজের দেশের নাগরিকদেরই নয় বরং বিশ্বজুড়ে সাহায্যের হাত বাড়িয়ে দিতে ব্যস্ত, তখন অন্যদিকে, পাকিস্তান কেবল সন্ত্রাস রফতানি করে চলেছে।'

প্রসঙ্গত, জানুয়ারী থেকে মার্চের মধ্যে পাকিস্তান ১১৪৪ বার সীমান্তে যুদ্ধবিরতি লঙ্ঘন করেছে। গত মাসে যখন কোভিড -১৯ বিশ্বব্যাপী প্রভাব বিস্তার করতে শুরু করেছে, সেই মার্চেই রেকর্ড সংখ্যায় (৪১১ বার) যুদ্ধবিরতি লঙ্ঘন করেছে পাকিস্তান! পাকিস্তান সেনাবাহিনী ২০১৯-এর জানুয়ারী থেকে মার্চ সময়কালে ৬৮৫ বার এবং ২০১৮ সালে জানুয়ারি থেকে মার্চের মধ্যে ৬২৭ বার যুদ্ধবিরতি লঙ্ঘন করেছে।
Blogger দ্বারা পরিচালিত.