১৯ এর আগে যৌনতায় লিপ্ত হন ভারতীয় মেয়েরা : সমীক্ষা

sex-2738360-1920


Odd বাংলা ডেস্ক: অনেকেই যৌনতার প্রথম স্বাদ পান ৩০ এর কোঠায়। কেউ আবার ৩০ পার করে সেই গোপন খেলায় মেতে ওঠার সুযোগ পান। যদি সৌভাগ্যক্রমে কেউ ২৪-২৫ বছর বয়সে আস্বাদ পায় তবে বন্ধুমহলে তার কলার উঠে যায় আপনা থেকই। তবে যতই রাখঠাক থাক ভারতীয় মেয়েরা যৌনতার ব্যাপারে আদৌ পিছিয়ে নেই। তা দেখিয়ে দিচ্ছে সমীক্ষাই। 

তবে যতই রাখঠাক থাক ভারতীয় মেয়েরা যৌনতার ব্যাপারে আদৌ পিছিয়ে নেই। তা দেখিয়ে দিচ্ছে সমীক্ষাই। ন্যাশানাল ফ্যামিলি হেলথ সা্র্ভে শীর্ষক সমীক্ষায় উঠে এসেছে সেই চিত্রই। দেখা যাচ্ছে, এ দেশে মেয়েরা প্রথম সঙ্গমে লিপ্ত হন ১৯ পেরোনোর আগেই। নাবালিকা অবস্থাতেও অর্থাৎ ১৫-১৬ বছর বয়েসেও যৌনতায় লিপ্ত হন অনেকে। এই সমীক্ষায় মোট ১ লক্ষ পুরুষ ও ১ লক্ষ নারীকে অন্তর্ভুক্ত করা হয়েছিল। দেখা যাচ্ছে, এ দেশে মেয়েরা প্রথম সঙ্গমে লিপ্ত হন ১৯ পেরোনোর আগেই।নাবালিকা অবস্থাতেও অর্থাৎ ১৫-১৬ বছর বয়েসেও যৌনতায় লিপ্ত হন অনেকে।

 এই সমীক্ষায় মোট ১ লক্ষ পুরুষ ও ১ লক্ষ নারীকে অন্তর্ভুক্ত করা হয়েছিল। দেখা যাচ্ছে, এ ভারতে মেয়েরা প্রথম সঙ্গমে লিপ্ত হন ১৯ পেরোনোর আগেই।নাবালিকা অবস্থাতেও অর্থাৎ ১৫-১৬ বছর বয়েসেও যৌনতায় লিপ্ত হন অনেকে। এই সমীক্ষায় মোট ১ লক্ষ পুরুষ ও ১ লক্ষ নারীকে অন্তর্ভুক্ত করা হয়েছিল। এই সমীক্ষা বলছে গ্রামীণ ভারতে মেয়েদের এখনও অনেক কম বয়সে বিয়ে হয়। সেই কারণেই মেয়েদের যৌনতায় লিপ্ত হওয়ার গড় বয়স এত কম। এই সমীক্ষা বলছে গ্রামীণ ভারতে মেয়েদের এখনও অনেক কম বয়সে বিয়ে হয়। সেই কারণেই মেয়েদের যৌনতায় লিপ্ত হওয়ার গড় বয়স এত কম। এই সমীক্ষা বলছে গ্রামীণ ভারতে মেয়েদের এখনও অনেক কম বয়সে বিয়ে হয়। সেই কারণেই মেয়েদের যৌনতায় লিপ্ত হওয়ার গড় বয়স এত কম।
Blogger দ্বারা পরিচালিত.