ফেং শুই মতে এই ৭টি সহজ কাজের মাধ্যমে উপার্জন করুন অর্থ



Odd বাংলা ডেস্ক: জীবনে অর্থের অভাব দূরীকরণের জন্য কী করা যেতে পারে সেই বিষয়ে ফেং শুই নির্দিষ্ট পরামর্শ দিয়েছে। এখানে রইল তেমনই ৭টি পরামর্শের হদিশ—

১. বাড়িতে টবে বা বাগানে কোনও মরা বা আধমরা গাছ রাখবেন না: ফেং শুই ভাঙাচোরা যে কোনও কিছু বাড়িতে রাখার বিরোধী। কাজেই বাড়ির টবে বা বাগানে যাতে মরা বা আধমরা কোনও গাছ না থাকে সেদিকে নজর রাখতে হবে।

২. বাড়ির দক্ষিণ-পূর্ব কোণে কোনও ধাতব বস্তু রাখুন: ফেং শুই মতে, বাড়ির দক্ষিণ-পূর্ব কোণ জীবনে অর্থাগমের পথে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। বাড়ির এই কোণে ধাতব বস্তু রাখলে সম্পদ আকৃষ্ট হয়। খুব ভাল হয়, যদি সম্পদ কয়েন (গোল কয়েন, মাঝে চৌকো ছিদ্র) রাখা যায় বাড়ির এই কোণে।

৩. বাড়িতে সম্পদের বুদ্ধ মূর্তি রাখুন: বুদ্ধা অফ ওয়েলথ বিশেষ এক ধরনের বুদ্ধ মূর্তি যেখানে বুদ্ধের হাতে একটি টাকার থলি বা একটি সোনার বাঁট ধরা থাকে। যে কোনও ফেং শুই দ্রব্যাদির দোকানে এই মূর্তি কিনতে পাওয়া যায়। নিজের সুবিধামতো আকার ও দামের একটি বুদ্ধা অফ ওয়েলথ মূর্তি কিনে বাড়ির যে কোনও জায়গায় রাখুন। আর্থিক জীবনে উপকার পাবেন।

৪. বাড়িতে তাজা ফুল বা তাজা ফুলের ছবি রাখুন: ফেং শুই বিশ্বাস করে, তাজা ফুল থেকে এক ধরনের ইতিবাচক শক্তি উৎপাদন হয় যা অর্থাগমে সহায়তা করে। কাজেই বাড়িতে ফুলদানিতে কিছু তাজা ফুল, কিংবা নিদেন পক্ষে কিছু তাজা ফুলের ছবি বাড়িতে রাখলে অর্থের অভাব দূরীভূত হবে।

৫. বাড়িতে বেশ কিছু আয়না রাখুন: আয়নায় আলো প্রতিফলিত হয়ে সারা বাড়িতে ছড়িয়ে পড়ে। এই আলো আসলে ইতিবাচক শক্তি— এমনটাই বিশ্বাস ফেং শুই-এর। কাজেই ফেং শুই মতে, বাড়িতে ছোট বড় নানা আকৃতির বেশ কিছু আয়না যদি বসানো যায়, তাহলে উপকার মিলবে।

৬. সদর দরজার সম্মুখে বসান ছোটখাটো একটা ফোয়ারা: জল সম্পদকে আকর্ষণ করে, এমনটাই বিশ্বাস ফেং শুই শাস্ত্রের। কাজেই বাড়ির দরজার সামনেই একটা ফোয়ারার বন্দোবস্ত করলে অর্থের অভাব আর থাকবে না।

৭. বাড়ির অন্দরমহল সাজাতে লাল রং ব্যবহার করুন: লাল রঙের পর্দা, বালিশের কভার, বা বেড কভার ব্যবহার করুন। লাল রং অর্থাগমের সহায়ক।
Blogger দ্বারা পরিচালিত.