শেষ ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্ত প্রায় ৮ হাজার! মৃতের সংখ্যা ৫ হাজার ছুঁই ছুঁই


Odd বাংলা ডেস্ক: রোজই ভাঙছে পুরনো রেকর্ড। সেইমতো আজও পুরনো সব রেকর্ড ভেঙে দিয়ে সারা দেশে রেকর্ড হারে বাড়ল করোনা আক্রান্তের সংখ্যা। শেষ ২৪ ঘণ্টায় দেশে করোনায় আক্রান্ত হয়েছেন ৭,৯৬৪ জন এবং মৃত্যু হয়েছে ২৬৫ জনের। যার ফলে দেশের মোট করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে গিয়ে দাঁড়াল ১ লক্ষ ৭৩ হাজার ৭৬৩ এবং করোনায় মোট মৃতের সংখ্যা বেড়ে হল ৪,৯৭১।

সারা দেশের মধ্যে নবম স্থানে থাকা করোনা বিধ্বস্থ দেশ ভারতে এই নিয়ে দ্বিতীয় দিন ৭ হাজারের বেশি করোনা আক্রান্তের সংখ্যা রেকর্ড করল। আজকের আক্রান্তের নিরিখে সংখ্যা কিন্চু ৮ হাজারের কাছাকাছি। এখনো পর্যন্ত ৮০ হাজার মানুষ করোনা যুদ্ধ জিতে সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছেন।  

শুক্রবার মহারাষ্ট্র, তামিলনাড়ু, তেলেঙ্গানা ও অসম-চারটি রাজ্যে কোভিড-১৯ রোগীর সংখ্যা একদিনে সর্বোচ্চ রেকর্ড করা হয়েছে। দেশের মধ্যে সর্বাধিক ক্ষতিগ্রস্থ রাজ্য মহারাষ্ট্রে, একদিনে ১১৬ জন মৃত্যুর ঘটনা রেকর্ড করা হয়েছে, যার ফলে কেবল মহারাষ্ট্রে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ২,০৯৮। সেখানে মোট করোনা আক্রান্তের সংখ্যা ৬২ হাজার ছাড়িয়ে গিয়েছে।

তামিলনাড়ুতে ৮৭৪টি নতুন করোনা আক্রান্তের খবর পাওয়া গেছে, যার ফলে সেরাজ্যে আক্রান্তের সংখ্যা ২০,০০০-এর গণ্ডি পেরিয়েছে। শুক্রবার তেলঙ্গানায় নতুন করে ১৬৯ জন করোনা রোগীর মৃত্যু হয়েছে, যার ফলে মৃতের সংখ্যা বেড়ে হল ২৪২৫ জন। অসমে বন্যার কারণে করোনার প্রাদুর্ভাবো বাড়চে তাল মিলিয়ে। শুক্রবার অসমে নতুন করে ১৭৭ জনের শরীরে করোনার সংক্রমণ দেখা দিয়েছে, যার ফলে করোনা আক্রান্তের সংখ্যা ১০০০ ছাড়িয়ে গিয়েছে।
Blogger দ্বারা পরিচালিত.