মহারাষ্ট্রে জমছে করোনা মৃতদেহ, আক্রান্তের সংখ্যা ৫০ হাজারের গণ্ডি পেরিয়ে গেল!


Odd বাংলা ডেস্ক: সারা দেশের মধ্যে করোনা আক্রান্ত সবচেয়ে বেশি হল মহারাষ্ট্রেষ আর এবার শেষ ২৪ ঘণ্টায় মহারাষ্ট্রে করোনা আক্রান্তের সংখ্যা ৩,০৪১, যা এখনও পর্যন্ত সর্বোচ্চ। আর এর ফলে মহারাষ্ট্রে করোনা আক্রান্তের সংখ্যা ৫০ হাজারের গন্ডি পেরোল। মহারাষ্ট্রের স্বাস্থ্য দফতর সূত্রে খবর, সেরাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা এই মুহূর্তে ৫০,২৩১!

মহারাষ্ট্রের মধ্যে সবচেয়ে বেশি আক্রান্তের সংখ্যা মুম্বইতে। সেখানে শেষ ২৪ ঘণ্টায় করোনা সংক্রামিত ১,৭২৫ জন, যার ফলে সেখানে মোট আক্রান্তের সংখ্যা বেড়ে হল ৩০,৫৪২। পাশাপাশি শেষ ২৪ ঘণ্টায় সেখানে মৃত্যু হয়েছে ৩৯ জনের এবং খালি মুম্বইতে মৃত্যু হয়েছে ৯৮৮ জনের। যার ফলে সমগ্র মহারাষ্ট্রে একদিনে মৃতের সংখ্যা বেড়ে যাওয়ায় এখন তা দাঁড়িয়ে ১,৬৩৫-এ। তবে এখনও পর্যন্ত মহারাষ্ট্রে করোনা থেকে সুস্থ হয়ে উঠেছেন ১৪৬০০ জন। ফলে এই মুহূর্তে অ্যাকটিভ রোগীর সংখ্যা ৩৩৯৮৮। 

সূত্রের খবর, এই নিয়ে টানা আটদিন মহারাষ্ট্রে দিনে আক্রান্তের সংখ্যা ২ হাজারের বেশি হল। মহারাষ্ট্রে সরকারের তরফে জানানো হয়েছে, এখনও পর্যন্ত মোট ৩,৬২,৮৬২ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। বর্তমানে ৪,৯৯,৩৮৭ জনকে হোম কোয়ারেন্টাইন ও ৩৫,১০৭ জনকে সরকারি কোয়ারেন্টাইন সেন্টারে রাখা হয়েছে।
Blogger দ্বারা পরিচালিত.