কলকাতায় এলেন প্রধানমন্ত্রী, এক ঝলকে জেনে নিন নরেন্দ্র মোদীর সারাদিনের কর্মসূচী


Odd বাংলা ডেস্ক: বিধ্বংসী ঘূর্ণিঝড় আমফানের তান্ডবে ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শনের জন্য শুক্রবার সকালে কলকাতা বিমানমন্দরে পা রাখলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এদিন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় এবং রাজ্যপাল জগদীপ ধনখড়ের সঙ্গে আমফান বিধ্বস্থ এলাকা পরিদর্শনে আকাশপথে হেলিকপ্টারে করে ঘুরে দেখবেন প্রধানমন্ত্রী। 


এ দিন সকালে ১১টা নাগাদ কলকাতা বিমানবন্দরে নামে প্রধানমন্ত্রীর বিমান। বিমানবন্দরে তাঁকে স্বাগত জানাতে উপস্থিত ছিলেন রাজ্যপাল ,মুখ্যমন্ত্রী এবং বিজেপির লকেট চট্টোপাধ্যায় প্রমুখ। মুখ্যমন্ত্রী এদিন জানিয়েছেন, আকাশপথে রাজারহাট, গোসাবা, মিনাখাঁ, সন্দেশখালি এবং হিঙ্গলগঞ্জ পরিদর্শন করবেন তাঁরা। পরিদর্শন সেরে বিমানবন্দর থেকে হেলিকপ্টারে করে বসিরহাটে উদ্দেশে রওনা হবেন তাঁরা।


বসিরহাটে প্রশাসনিক আধিকারিকদের সঙ্গে বৈঠকে বসবেন মোদী। সেখানে রাজ্যপাল এবং মুখ্যমন্ত্রীকে সঙ্গে নিয়ে আমফানের কারণে জেলার ক্ষয়ক্ষতির পরিমাণ মূল্যায়ন করবেন তিনি। বৈঠক সেরে ওড়িশার ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে যাবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

আজ সকাল সাড়ে এগারোটা নাগাদ উত্তর ২৪ পরগনায় প্রশাসনিক আধিকারিকদের সঙ্গে বৈঠকের পর বেলা ১টা নাগাদ কলকাতা বিমানবন্দরের উদ্দেশে রওনা দেবেন প্রধানমন্ত্রী। এর পর দুপুর দেড়টা নাগাদ দমদম বিমানবন্দরে পৌঁছনোর কথা তাঁর। সেখান থেকে ওড়িশার ভুবনেশ্বরের দিকে রওনা দেবেন প্রধানমন্ত্রী।
Blogger দ্বারা পরিচালিত.